মোঃ আসাদুজ্জামান পাভেল, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : বিশেষ এলাকার জন্য (পার্বত্য চট্রগ্রাম ব্যাতীত) র্শীষক কর্মসূচির আওতায় ২০১৮-১৯ অর্থ বছরে ডিমলা উপজেলায় বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠি পরিবারের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।
গতকাল শনিবার দুপুরে নীলফামারীর ডিমলা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা অডিটরিয়াম হলরুমে ২’শত ২৮ জন শিক্ষার্থীর মাঝে নগদ ৩ লাখ টাকা ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোছা. নাজমুন নাহার মুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ (ডেমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের উপ-সহকারী প্রকৌশলী ফেরদৌস আলম, উপজেলা নির্বাহী অফিস কার্যালয়ের হিসাব সহকারী বাবু দিলিপ কুমার রায়, অফিস সহকারী রোকুনজ্জামান রোকন, ক্ষুদ্র নৃ-গোষ্ঠি প্রকল্পের আইসিটি উপজেলা প্রশিক্ষক মোহাইমেনুল ইসলাম রনি, কেয়ার টেকার বাবলু রহমান (দুখু) প্রমূখ।উপজেলা বিভিন্ন ইউনিয়নের ক্ষুদ্র নৃ-গোষ্ঠি পরিবারের শিক্ষার্থীরা শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ পেয়ে বেশ আনন্দ প্রকাশ করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দীর্ঘায়ু কামনা করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে