আসাদুজ্জামান পাভেল, ডিমলা, নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডিমলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃনমুল আওয়ামীলীগের মনোনীত প্রার্থী যাচাই -বাছাই উপলক্ষে ডিমলা উপজেলার ১০ নং পূর্ব ছাতনাই ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে ৷ রবিবার (১৪ নভেস্বর) সকাল ১১ ঘটিকায় ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয় মাঠ প্রাঙ্গনে সভাটি অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক শহিদুল ইসলাম,সাবেক সাংগঠনিক সম্পাদক সাইদুল বারী,যুগ্ন সাধারন সম্পাদক লুৎফর রহমান, উপজেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাবু নীরেন্দ্র নাথ রায়, সাবেক সাধারন সম্পাদক মহিত কুমার সিংহ রায় প্রমুখ ৷ অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংঠনের নেতৃবৃন্দ, সাধারন ভোটারগন সহ অনেকে। সবার উপস্থিতিতে নৌকা প্রতীকের জন্য পাঁচ জনের নাম প্রস্তাব ও সমর্থন করা হয় ।

এরা হচ্ছেন – বর্তমান চেয়ারম্যান অধ্যক্ষ আব্দুল লতিফ খান, আব্দুল লতিফ খান মিন্টু, আব্দুস সাত্তার বুলু, মজিবর রহমান ও গোলাম মোস্তফা। উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তার বক্তব্যে বলেন, তৃনমূল থেকে যাচাই বাছাই করে নৌকা প্রতিকের প্রার্থী নির্বাচন করা হবে ৷যারা এর বিরোধিতা করবেন তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে ৷ ইউপি নির্বাচনে যারা দলে বিশৃংখলা সৃষ্টি করবে তাদের স্থান আওয়ামীলীগে থাকবে না।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে