কিশোরগঞ্জ, নীলফামারী থেকেঃ নীলফামারী কিশোরগঞ্জ উপজেলায় নকল মুক্ত পরিবেশে এস,এস,সি ও দাখিল পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। সুষ্ঠ,সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় সন্তুষ্ট সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

এ পরীক্ষায় কেন্দ্রগুলোকে ঘিরে অভিভাবকদের ব্যাপক উপস্থিতি লক্ষ করা যায়।তবে কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।রবিবার সকাল ১০ ঘটিকায় ৫টি কেন্দ্রে মোট ৩৫৬০ জন এস,এস,সি ও দাখিল পরীক্ষার্থীর মধ্যে ৩০ জন ছাত্র-ছাত্রী পরীক্ষায় অংশগ্রহণ করেননি। কিশোরগঞ্জ থানা অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল জানান,পরীক্ষা চলাকালীন সময়ে পরীক্ষার কেন্দ্র গুলোতে বহিরাগতদের প্রবেশ ঠেকাতে কেন্দ্রের বাহিরে ও ভিতরে সুষ্ঠু সুন্দর পরিবেশ নিশ্চিত করতে আমাদের আইনশৃঙ্খলা বাহিনী সর্বদা সজাগ ছিল।

পরীক্ষা কেন্দ্র গুলোতে নকল মুক্ত পরিবেশে সুষ্ঠ ব্যবস্থাপনা এবং কঠোর নিরাপত্তা নিশ্চিত করতে উপজেলা নির্বাহী কর্মকর্তা নবীরুল ইসলাম ও সহকারী কমিশনার( ভূমি)সানজিদা রহমান পরীক্ষা কেন্দ্র গুলো পরিদর্শন করেন।শিক্ষা সংশ্লিষ্টরা সুষ্ঠু,সুন্দর,নকল মুক্ত পরিবেশে পরীক্ষা সম্পূর্ণ করতে বিশেষ ভূমিকা পালন করেন।কোথাও কোন পরীক্ষায় অসুদউপায় অবলম্বনের ঘটনা ঘটেনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে