ডেস্ক রিপোর্টঃ টেকনাফ-২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন ১ জুন হতে ৩০ জুন পর্যন্ত সর্বমোট ৬ কোটি ৭৪ লাখ ৭২ হাজার ৯২৩ টাকা মূল্যের ইয়াবা, মাদকদ্রব্য ও অন্যান্য মালামাল জব্দ করা হয়েছে। এসব মালামাল উদ্ধারের ঘটনায় মোট ১০২টি মামলা দায়ের করা হয়েছে। এসব মামলায় ১৪ জন মাদক পাচারকারী ও চোরাকারবারীকে আটক করা হয়েছে।

টেকনাফ-২ বিজিবি’র পরিচালক অধিনায়ক লে. কর্নেল মো. আছাদুদ-জামান চৌধুরী জানান, টেকনাফ-২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীন বিওপি ও ক্যাম্পসমূহ হতে বিভিন্ন সময়ে টহল পরিচালনার মাধ্যমে এসব মাদকদ্রব্য ও অন্যান্য মালামাল জব্দ করা হয়। জুন মাসে মোট ১ লাখ ৫৮ হাজার ৮৫৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। ইয়াবা উদ্ধারের ঘটনায় ১৫টি মামলা করা হয়েছে। এসব মামলায় ১৪ জন ইয়াবা পাচারকারীকে আটক করা হয়। ১ জন পলাতক।

উদ্ধারকৃত মাদকদ্রব্যর মধ্যে আরও আছে ৬ লাখ ৫৭ হাজার ২৫০ টাকা মূল্যের ২ হাজার ৬২৯ ক্যান বিয়ার, ১ লাখ ২০ হাজার টাকা মূল্যের ৮০ বোতল বিদেশী মদ, ১৪ হাজার টাকা মূল্যের ৪ কেজি গাঁজা। মোট ৭ লাখ ৯১ হাজার ২৫০ টাকা মূল্যের উদ্ধারকৃত মাদকে ৭টি মামলায় কোন আসামি আটক ও পলাতক নেই।

এছাড়া জুন মাসে ১ কোটি ৯০ লাখ ২৫ হাজার ৭৭৩ টাকা মূল্যের বিভিন্ন চোরাইপণ্য উদ্ধার করা হয়। এসব পণ্য উদ্ধারে মোট ৮০টি মামলায় কোন আসামি গ্রেফতার হয়নি। ২ জন আসামি পলাতক।

B/P/N.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে