ডেস্ক স্পোর্টসঃ ১৪তম এশিয়া কাপ আসরের উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। সংযুক্ত আরব আমিরাতের মাটিতে ম্যাচটি শুরু হচ্ছে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৫টায়।

টসে জিতে মাশরাফি বলেন, আগে ব্যাটিংয়ের জন্য ভাল উইকেট এটি। ম্যাচের শেষ দিকে পিচে টার্ন পাওয়া যায়। তাই আগে ব্যাটিং করে ভাল একটি সংগ্রহ দাঁড় করাতে হবে।

এদিকে টাইগারদের পরিচিত প্রতিপক্ষের একটি শ্রীলঙ্কা। সাঙ্গাকারা-জয়াবর্ধনে পরবর্তী সময়ে লঙ্কানরা নিজেদের সেভাবে মেলে ধরতে না পারলেও এই দলে বেশ কয়েকজন তারকা খেলোয়াড় রয়েছেন, যারা নিজেরাই ম্যাচের ভাগ্য গড়ে দিতে পারেন। তাই হালকাভাবে তাদের নেওয়ার সুযোগ নেই। তার ওপর আবার টুর্নামেন্টের প্রথম ম্যাচ। তাই কোনো পরীক্ষা নিরীক্ষা না গিয়ে শক্তিশালী দল নিয়েই মাঠে নামছে বাংলাদেশ।

বাংলাদেশ একাদশ:
তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিথুন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কা একাদশ:

উপুল থারাঙ্গা, ধনঞ্জয়, কুশল পেরেরা, কুশল মেন্ডিস, থিসারা পেরেরা, শানাকা, মালিঙ্গা, সুরঙ্গা লাকমাল, অপনসো, দিলরুয়ান পেরেরা।

B/P/N.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে