মোঃ আমজাদ হোসেন, জয়পুরহাট জেলা প্রতিনিধি: জামায়াতের কেন্দ্রীয় ১০ দফা দাবীর কর্মসূচির অংশ হিসেবে জয়পুরহাটের বামনপুর সগুনা এলাকায় মিছিল করার সময় পুলিশকে লক্ষ্য করে জামায়াত-শিবির নেতাকর্মীরা ককটেল নিক্ষেপ করে এতে ৩ পুলিশ সদস্য আহত হয়। এসময় পুলিশ ৬ রাউন্ড ফাঁকা গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

পরে সেখানে অভিযান চালিয়ে পুলিশ সদস্যরা জেলা ছাত্র শিবিরের সভাপতি আসাদুল ইসলাম আসাদ ও সাধারণ সম্পাদক মামুনুর রশীদ সহ জামায়াত-শিবিরের ১২ নেতা কর্মীকে আটক করে।

ঘটনাস্থল থেকে পুলিশ ৬টি ককটেল রড, লাঠি সহ ৬টি মোটর সাইকেল ৬টি সাইকেল ও কর্মসূচির ব্যানার উদ্ধার করে।

গ্রেফতার কৃতরা হলেন সদর উপজেলা জামায়াতের নায়েবে আমীর শাহ আলম দেওয়ান (৪৫) জামায়াত নেতা নাহিদুল ইসলাম (৩০) জামায়াত কর্মী শহিদুল ইসলাম আমিনুল ইসলাম জেলা ছাত্র শিবিরের সভাপতি আসাদুল ইসলাম আসাদ সাধারণ সম্পাদক মামুনুর রশিদ শিবির কর্মী মারুফ মেহেদী হাসান মেশকাত শরীফ ও সোহরাব আলী মেসি ড্রাইভার শিপন নুর নবী।

আহত ৩ পুলিশ সদস্য হলেন,জেলা গোয়েন্দা পুলিশের এস আই আমিরুল ইসলাম,জাহাঙ্গীর আলম এএস আই মাহমুদ তাদেরকে আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়াও জেলা জামায়াতের আমীর ফজলুর রহমান সাঈদ ও পাঁচবিবি উপজেলা উপজেলা জামায়াতের সভাপতি ইমরান হোসেন সহ অজ্ঞাত ৬০/৭০ জন নেতাকর্মী পলাতক রয়েছে।

জয়পুরহাট পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম জানান,শনিবার ভোরে জামায়াত-শিবিরের শতাধিক নেতাকর্মীরা মিছিল করছিল এসময় পুলিশ ঘটনা স্থলে পৌছলে তারা ককটেল নিক্ষেপ করলে ৩ পুলিশ সদস্য আহত হয় এসময় জামায়াত-শিবিরের ১২ নেতাকর্মীকে গ্রেফতার করা হয় বলে জানান তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে