মোঃ আমজাদ হোসেন, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ জয়পুরহাটে সেনাবাহিনীতে চাকুরী দেওয়ার প্রলোভন দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়া প্রতারক চক্রের মূল হোতা শাহিনুর ইসলাম(৩৩) কে আটক করেছে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা সোমবার রাতে জয়পুরহাট পাসপোর্ট এলাকা হতে তাকে আটক করা হয়েছে।

সে নওগাঁ জেলার ধামুইরহাট উপজেলার আজমপুর গ্রামের মজিবর রহমানের পুত্র। আজ ২৯.১১.২০২২ইং রোজ মঙ্গলবার সকালে র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যতে তাকে আটকের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক মেজর মোস্তফা জামান জানান,শাহিনুর ইসলামসহ ৪/৫ জনের একটি প্রতারক চক্র ২০১৬ সাল থেকে গ্রামের সহজ সরল দরিদ্র পরিবারের ছেলেদের টার্গেট করে সেনাবাহিনীতে চাকুরীর দেওয়ার প্রলোভন ও ভুয়া নিয়োগপত্র দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিত।

কয়েক দিন আগে সেনাবাহিনীর নিয়োগ চলাকালে প্রতারক শাহিন একজন প্রার্থীকে সেনাবাহিনীতে চাকুরীর ভুয়া নিয়োগ পত্র দিয়ে ১০ লক্ষ টাকা হাতিয়ে নেয়। পরে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে তাকে আটক করে।

এসময় একটি ভুয়া নিয়োগ পত্র ২টি সিল ও দুটি মোবাইল উদ্ধার করা হয়। পরে তার বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে