জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে ছাগলে আলুখেত খাওয়ায় দুই পক্ষের নারীদের হাতাহাতিতে তাসলিমা বেগম (৩৫) নামে একজন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার (২৯ নভেম্বর) বিকেল ৫টার দিকে এ হাতাহাতির ঘটনাটি ঘটে। এরপর গুরুতর আহত তাসলিমাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

তাসলিমা উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের উত্তর তেলিপাড়ার আব্দুস সাত্তারের স্ত্রী।

আজকের পত্রিকা অনলাইনের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন
পুলিশ জানায়, সকাল ১১টার দিকে প্রতিবেশী মানিক হোসেনের একটি ছাগল আব্দুস সাত্তারের আলুখেতে ঢুকে আলুখেত নষ্ট করে। এ নিয়ে বিকেল ৫টার দিকে দুই পরিবারের মধ্যে ঝগড়া বাঁধে। একপর্যায়ে ছাগলের মালিক মানিকের স্ত্রী রুবি বেগমের সঙ্গে আলুখেতের মালিক আব্দুস সাত্তারের স্ত্রী তাসলিমার হাতাহাতির ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হয়ে তাসলিমা বেগম ঘটনাস্থলে মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা আহত তাসলিমাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম আজকের পত্রিকাকে জানান, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এরই মধ্যে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি শেষে থানায় নেওয়া হচ্ছে। আগামীকাল বুধবার ময়নাতদন্তের জন্য মরদেহ নীলফামারী সদর হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে