আহমদ রেজা, চট্টগ্রাম জেলা প্রতিনিধি: বাংলাদেশ মেরিন একাডেমী স্কুল এন্ড কলেজ এর শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে ১৬ ডিসেম্বর উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে স্কুল এন্ড কলেজ শিক্ষার্থীরা অংশ গ্রহণ করে আলোচনা সভা ও শহীদের মর্যাদায় দোয়া মোনাজাত এবং সাংস্কৃতিক অনুষ্ঠিত। বাংলাদেশের জন প্রতিনিধি মরহুম বীর বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে স্মরণে দোয়া।

মহান বিজয় দিবস উপলক্ষ্যে মেরিন একাডেমী স্কুল এন্ড কলেজ কতৃক আয়োজিত প্রভাষক,প্রভাষিক, অধ্যাপক,অধ্যাপিকা সহ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং বৈরাগ ইউনিয়ন পরিষদের সম্মানিত মহিলা ইউপি সদস্য জনাবা রুমি আক্তার রুমি মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়ে।কিছু সময় বক্তব্য রাখেন।বিজয় দিবসে আগমন বিজয় দীর্ঘ ৯ মাস টানা যুদ্ধের পর ৩০ লক্ষ রক্ত ক্ষয়ের পর বীর বাঙ্গালী জাতির গৌরব পুনরুদ্ধারের করে ফিরিয়ে দেন বাঙালির বুকে।

১৯৫২ সালে ভাষা আনন্দোলন,১৯৭১ সালে পাক হানাদার বাহিনীর কালু রাত্রি ২৫ মাস যুদ্ধে বীরদের আত্মত্যাগের মধ্যে দিয়ে স্বাধীনতার ১৬ ডিসেম্বর স্বাধীন দেশ বাংলাদেশ বিজয় বলে ঘোষিত হয়।
দীর্ঘ বছর ধরে সময়ের সাথে পালিত হচ্ছে বছরের ৫১ বছর পূর্তি বিজয়ের বাংলাদেশ ।
এ স্লোগান নিয়ে কথা বলেন ইউ পি মহিলা সদস্য রুমি আক্তার।

১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস এবং বিজয়ের ৫১ বছর পূর্তি উপলক্ষে বীর শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও পুষ্পস্তবক অর্পণ সহ শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও পুষ্পস্তবক অর্পণ করে সকল ছাত্র ছাত্রী,শিক্ষক শিক্ষার্থী, স্কুল এন্ড কলেজ কমিটির সকল পদস্থ ও সদস্যবৃন্দরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে