মো:সাব্বির হোসেন রনি, গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ীতে যাত্রীবাহী ইজিবাইক উল্টে আছিয়া বেগম (৬৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও দুই যাত্রী।

রোববার (২৩ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের রাইসমিল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত আছিয়া বেগমের বাড়ি পলাশবাড়ী উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের বেড়াডাঙ্গা গ্রামে। তিনি ওই গ্রামের মনির উদ্দীনের স্ত্রী। আহতরা হলেন, দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলা সদরের জাহাঙ্গীর (৬০) ও গাইবান্ধা সদরের চান্দুস মিয়া (৪০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিকেলে গাইবান্ধা থেকে আসা পলাশবাড়ীগামী একটি ইজিবাইক উপজেলা সদরের রাইসমিল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ইজিবাইকে থাকা তিন যাত্রী আহত হন। পরে তাদের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক আছিয়া বেগমকে মৃত ঘোষণা করেন। আহত দু’জনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ঘটনাস্থলে থাকা পলাশবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) শাহজাহান মিয়া জানান, নিহত আছিয়া বেগমের মরদেহ তার স্বজনরা বাড়িতে নিয়ে গেছেন।

নিউজটি শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে