মো:সাব্বির হোসেন রনি, গাইবান্ধা জেলা প্রতিনিধি: জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচনই প্রমাণ করে, কর্তৃত্ববাদী কোনো সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়।

শনিবার (১৫ অক্টোবর) বিকেলে উত্তরখান কলেজিয়েট স্কুল মাঠে থানা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। জিএম কাদের বলেন, ১২ অক্টোবর গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচনে ব্যাপক জালিয়াতির জন্য নির্বাচন বাতিল করতে নির্বাচন কমিশনকে আহ্বান জানানো হয়েছিল। ভোট বন্ধ করায় কমিশনকে ধন্যবাদ জানান তিনি। একই সঙ্গে, নতুন তফসিল ঘোষণার মাধ্যমে নির্বাচন আয়োজনের কথাও জানান তিনি।

জাতীয় পার্টির চেয়ারম্যান আরও বলেন, প্রায় সব দল ইভিএমে ভোট নেয়ার বিপক্ষে মত দিলেও জাতীয় নির্বাচনে ইভিএমে ভোটগ্রহণের ষড়যন্ত্র চলছে। ইভিএমে ঘোষিত ফলাফল চ্যালেঞ্জ করা সম্ভব হয় না। তিনি আরও বলেন, সাম্প্রতিক সবগুলো নির্বাচনে দেখা গেছে, যারা নির্বাচন পরিচালনা করে সেই মাঠ প্রশাসন সরকারের আনুকূল্য পেতে ব্যস্ত হয়ে ওঠে। ইলেক্ট্রনিক ভোটিং মেশিনের দোষ না থাকলেও, যারা ইভিএম পরিচালনা করেন তারা কেউ নিরপেক্ষ নয় বলেও মন্তব্য করেন জিএম কাদের।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে