শ্রী মিশুক চন্দ্র ভুইয়া, পটুয়াখালী জেলা প্রতিনিধি: পটুয়াখালী জেলা গলাচিপা ও দশমিনা উপজেলা নৌকা প্রতীকে দলীয় প্রার্থী চান এস এম শাহাদাত হোসেন সাজু।

পটুয়াখালী ৩ আসনের সংসদ সদস্য আসনে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী শাহজাদ হোসেন সাজু। চত্বরে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ দাবি করেন।

এসময় সরকারের অভাবনীয় উন্নয়ন আর্থসামাজিক অগ্রগতি ও সামগ্রিক সমৃদ্ধির কথা তুলে ধরে তিনি বলেন, দুর্ভাগ্যজনক হলেও সত্যি বর্তমান সরকারের ঈর্ষণীয় সাফল্য গোটা দেশে ব্যাপক উন্নয়ন হলেও আমাদের পটুয়াখালী জেলা কাঙ্ক্ষিত কিংবা সমান্তরাল উন্নয়ন হয়নি।

দ্রুত টেকসই অর্থনৈতিক উন্নয়ন এবং সামাজিক অগ্রগতির বিপুল সম্ভাবনার সকল উপাদান এই জনপদে বিরাজমান থাকা সত্ত্বেও পটুয়াখালী জেলা অনেকটা পিছিয়ে রয়েছে। তিনি আরও উল্লেখ করেন, নদী তীরবর্তী অঞ্চল হিসাবে বড় বড় শিল্প কলকারখানা এখানে সহজেই গড়ে উঠতে পারতো।

কিন্তু এসব বাস্তবায়নে দূরদর্শী পরিকল্পনা, সদিচ্ছা ও আন্তরিকতার অভাব পরিলক্ষিত হচ্ছে। এই যুবলীগ নেতা কর্মী ও জনবান্ধব আওয়ামী লীগ দলীয় এমপির মাধ্যমে গলাচিপা ও দশমিনা উপজেলা বিদ্যমান দুর্দশা লাঘব হওয়ার আশা করেন। তাই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী -৩ আসনে নৌকা প্রতীকে দলীয় প্রার্থী সময়ের দাবি বলেও তিনি উল্লেখ করেন।

তিনি আরও উল্লেখ করেন, সঙ্গত কারণেই আর্থসমাজিক অগ্রগতি, আত্মকর্মসংস্থান ও বৈদেশিক মুদ্রা অর্জন থেকে এখানকার সাধারণ জনগণ বহুল অংশে পিছিয়ে আছে।

তিনি আক্ষেপ করে বলেন, ঐতিহ্য সমৃদ্ধ পটুয়াখালী- ৩ একসময় জেলা ছিল। সেই হারানো গৌরব ফিরিয়ে আনতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন এখন সময়ের দাবি এস এম শাহজাদা হোসেন সাজ, মতবিনিময়কালে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য , মেডিকেল কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক, জেলা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক, উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক, আওয়ামী লীগ নেতা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, বীর মুক্তিযোদ্ধা , ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে