ডেস্ক রিপোর্টঃ ভাঙা দাঁতের ধারালো শেকড়ের কারণে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জিবে যে ক্ষতের সৃষ্টি হয়েছে, তা দূর করতে তাকে দাঁতের চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানিয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) কর্তৃপক্ষ।

পরীক্ষার জন্য তাকে শনিবার বেলা দেড়টার দিকে কড়া নিরাপত্তার ভেতরে কেবিন ব্লক থেকে বের করে ১০০ গজ দূরের দন্ত বিভাগে নিয়ে যাওয়া হয়। তবে তার চিকিৎসার ব্যাপারে কিছু জানা যায়নি।

বিএসএমএমইউ এর ওরাল এন্ড ম্যাক্সিফেসিয়াল বিভাগের প্রধান অধ্যাপক ড. কাজী বিল্লুর রহমান খালেদা জিয়াকে পরীক্ষা করেছেন। পরে তাকে আবার কেবিন ব্লকে ফেরত নিয়ে যাওয়া হয়েছে।

এসময় তার পরনে ছিল গোলাপি রঙের শাড়ি, চোখে ছিল চশমা। গতকাল শুক্রবার দলের চেয়ারপারসনের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সংবাদ সম্মেলনের পর আজ এই স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হলো। ফখরুল সেখানে খালেদা জিয়ার দাঁতের চিকিৎসার ওপরে জোর দিয়েছিলেন।

প্রসঙ্গত, দুর্নীতির মামলায় দণ্ডিত সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া দেড় বছরের বেশি সময় ধরে কারাগারে রয়েছেন। পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডে পুরাতন কেন্দ্রীয় কারাগারে অসুস্থ হয়ে পড়ায় চিকিৎসার জন্য গত ১ এপ্রিল তাকে বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকেই তিনি এখানে রয়েছেন।

পিবিএ/ইকে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে