মোঃ আমজাদ হোসেন, জয়পুরহাট জেলা প্রতিনিধি: জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বটতলী বাজার থেকে তারাকুল গ্রামের রঞ্জু মিয়ার অটোভ্যান চুরি করে নিশ্চিন্তা বাজারে জনগনের হাতে আটক ভ্যান চোর আটক কৃত ভ্যানচোর কালাই উপজেলার মোলাম গাড়ীহাট এলাকার সুমন বলে জানা যায়।

ভ্যানচোর সুমন এ পর্যন্ত ৪টি অটোভ্যান ও বেশ কয়েকটি ভ্যানের ব্যাটারী চুরির কথা স্বীকার করেছে।

ভ্যান চালক তারাকুল গ্রামের রঞ্জু মিয়া জানান, গত সোমবার ৮ টায় দিকে বটতলী বাজারে অটোভ্যান রেখে পেয়ারা কিনতে গেলে দশ মিনিটের ব্যাবধানে ফিরে এসে দেখে তার অটো ভ্যানটি আর নেই চারদিকে অনেক খোঁজাখুজি করেও পাওয়া না গেলে দিশেহারা হয়ে পড়েন রঞ্জু মিয়া।

পরে এক সময় নিশ্চিন্তা বাজারের স্থানীয় জনতা ভ্যান সহ এক চোর আটকের খবর জানতে পায় ঘটনা স্থলে এসে হারিয়ে যাওয়া ভ্যানটি শনাক্ত করে নিশ্চিত হই।

নিশ্চিন্তা বাজারের ব্যবসায়ী মিন্টু জানান,কালাই ময়েন উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক আনিছুর রহমান তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়িতে যাচ্ছিলেন এমন সময় জয়পুরহাট-বগুড়া মহাসড়কে নিশ্চিন্তা যাত্রীছাউনির সামনে একটি দ্রুতগামী অটোভ্যান তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।

স্থানীয় জনতা অটোভ্যান চালক সুমনকে আটক করে পরে জিজ্ঞাসাবাদে তার কথাবার্তা সন্দেহ জনক হয় জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে বটতলী বাজার থেকে অটোভ্যান চুরি করে নিয়ে আসার বিষয়টি স্বীকার করেন ভ্যানের ধাক্কায় আহত আনিছুর রহমান বর্তমানে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

স্থানীয় জনতার হাতে চোর আটকের খবর পেলে ক্ষেতলাল থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে আসেন এবং উত্তপ্ত জনতার হাত থেকে ভ্যান চোর সুমনকে উদ্ধার করে পুলিশের হেফাজতে তাকে থানায় নেওয়া হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে