সাইফুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে পৃথক দুটি অভিযানে ৩৯ কেজি গাঁজা ও ১০০ বোতল ফেন্সিডিল সহ ৫ জন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন-ফুলবাড়ী থানার বড়ভিটা ইউনিয়নের মাদক কারবারি মো. শাহজামাল (৩৮),নাওডাঙ্গা এলাকার মো. আব্দুল কাদের (৩০) ও লালমনিরহাট জেলা সদরের কুলাঘাট এলাকার মো. মেহের আলী এবং উলিপুর থানার বিরহিম এলাকার মাদক মামলার আসামী মো. মাইদুল ইসলাম (৩২),নাগেশ্বরী থানার পশ্চিম রায়গঞ্জ এলাকার মাদক মামলার আসামী মো. নুরুল আমীন (৩৫)।

বুধবার (২৩ আগস্ট) এক তথ্য বার্তায় জানায় কুড়িগ্রাম জেলা পুলিশ মিডিয়া ।

পুলিশ জনায়,কুড়িগ্রাম সদর পুলিশ ফাঁড়ির একটি চৌকস টিম (২৩ আগস্ট) রাত আনুমানিক ০১:২০ ঘটিকায় কুড়িগ্রাম সদর থানাধীন ধরলা ব্রীজ পূর্ব এলাকা থেকে ফুলবাড়ী থানার বড়ভিটা ইউনিয়নের কুখ্যাত মাদক কারবারি পূর্বের ১টি মাদক মামলার আসামী মো. শাহজামাল (৩৮), নাওডাঙ্গা এলাকার মো. আব্দুল কাদের (৩০) ও লালমনিরহাট জেলা সদরের কুলাঘাট এলাকার মো. মেহের আলী দেরকে ১৮ কেজি গাঁজা ও ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার ও মাদক পরিবহনে ব্যবহৃত নৌকা জব্দসহ হাতেনাতে গ্রেপ্তার করে। উল্লেখ্য গ্রেপ্তারকৃত মাদক কারবারি শাহজামাল আলীর বিরুদ্ধে কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানায় নভেম্বর/২১৪ সালের ১ টি মাদক মামলা রয়েছে।

অন্যদিকে কুড়িগ্রাম ডিবির একটি চৌকস টিম গত (২২ আগস্ট) রাত আনুমানিক ১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রাজারহাট থানাধীন সিঙ্গার ডাবরী রাজারহাট হতে তিস্তাগামী সড়কে কভার্ড ভ্যানে করে বিশেষ কায়দায় মাদক পরিবহনের সময় উলিপুর থানার বিরহিম এলাকার কুখ্যাত মাদক কারবারি পূর্বের ২ টি মাদক মামলার আসামী মো. মাইদুল ইসলাম (৩২), নাগেশ্বরী থানার পশ্চিম রায়গঞ্জ এলাকার কুখ্যাত মাদক কারবারি পূর্বের মাদক, জুয়াসহ ৪ টি মামলার আসামী মো. নুরুল আমীন (৩৫) দ্বয়কে কাভার্ড ভ্যানে বিশেষ কায়দায় ফিটিং করা ২১ কেজি গাঁজা উদ্ধার এবং মাদক পরিবহনে ব্যবহৃত কভার্ড ভ্যান জব্দসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয় ।

গ্রেপ্তারের বিষয়ে কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে