সাইফুল, কুড়িগ্রাম বিশেষ প্রতিনিধি: কুড়িগ্রামে শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দের সাথে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৫সসেপ্টেম্বর) দুপুরে কুড়িগ্রাম জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স হলরুমে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় সভাপতি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম।

এসময় বক্তব্য রাখেন জেলার হিন্দু,বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ছানালাল বকসী, কুড়িগ্রাম পূজা উদযাপন পরিষদ’র সভাপতি রবি বোস,সহ সভাপতি উদয় শংকর চক্রবর্ত্তী,সাধারণ সম্পাদক দুলাল চন্দ্র রায়,উলিপুর পূজা উদযাপন কমিটির সভাপতি সৌমোন্দ্র প্রসাদ পান্ডে সহ কুড়িগ্রাম জেলার বিভিন্ন উপজেলা ও পৌর পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ রুহুল আমীন,অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) সুশান্ত চন্দ্র রায়,নাগেশ্বরী সার্কেল সহকারী পুলিশ সুপার মোঃ সুমন রেজা,কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার ও অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ।

আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় উপস্থিত বক্তারা সকলেই সদাশয় সরকারের সম্প্রতির যে সুনিপুণ মেলবন্ধন তা অধিকতর তরান্বিত করতে এবং কুড়িগ্রাম জেলায় সুশৃঙ্খল, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পূজা উদযাপনের লক্ষ্যে সকলে সম্মিলিত ভাবে সহযোগিতা করার আশা ও প্রত্যয় ব্যক্ত করেন।

হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন পর্যায়ের সম্মানিত নেতৃবৃন্দ পুলিশ প্রশাসনের প্রশংসা করে আরো বেশী সহযোগিতার হাত বাড়িয়ে সম্মিলিত সহযোগিতায় ধর্মীয় ভাবগাম্ভীর্যের সাথে নির্বিঘ্নে পুজা উদযাপিত হবে মর্মে প্রত্যয় ব্যক্ত করেন। তারা সদাশয় সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও ধর্ম মন্ত্রণালয়ের বিভিন্ন নির্দেশনা প্রতিপালনের অহর্নিশ প্রচেষ্টা অব্যাহত রাখবে বলে জানান।

পুলিশ সুপার তাঁর বক্তব্যে বলেন কুড়িগ্রাম জেলায় সুশৃঙ্খল, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পূজা উদযাপনের লক্ষ্যে কুড়িগ্রাম জেলা পুলিশ সবসময় পাশে আছে এবং থাকবে। পূজা উপলক্ষে পুলিশ হেডকোয়ার্টার্সের বিভিন্ন নির্দেশনা সহ পূজাকে কেন্দ্র করে জেলার সার্বিক আইন শৃঙ্খলা সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন ।তিনি আরও বলেন, অশুভ তৎপরতার সাথে কেউ জড়িত থাকলে বা কেউ অশুভ তৎপরতার চেষ্ঠা করলে তার বিরুদ্ধে কঠোর আইনী পদক্ষেপ নেয়া হবে বলে নিশ্চিত করেন। এছাড়াও পুলিশ সুপার বিভিন্ন মামলার কঠোর ফলাফল তুলে ধরে বলেন, এখানে অশুভ তৎপরতা করে কেউ রেহাই পায়নি, পাবেও না। সাম্প্রদায়িক সম্প্রতির প্রগাঢ় মেলবন্ধনে সকল ধর্মাবলম্বী সম্মানিত নাগরিকদের পাশে সদা জাগ্রত বাংলাদেশ পুলিশ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে