মাফি মহিউদ্দিন, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ কিশোরগঞ্জে প্রধানমন্ত্রী কর্তৃক বরাদ্ধকৃত ঘরে সঠিক ভাবে রং না করার অভিযোগ পাওয়া গেছে। প্রতিটি ঘরে ডেকোটা সেমেন্ট পেইন্ট করার কথা থাকলেও বাস্তবে তা তদারকির অভাবে সঠিক ভাবে রং করছে না মিস্ত্রিরা। যেমন তেমন ভাবে দায়সারা কাজ করছে। প্রতিটি ঘরের জন্য ২৫ কেজি করে রং সরকারী ভাবে বরাদ্ধ রয়েছে। আছে কিন্তু মানিক মিস্তি ৪০ কেজি রং দিয়ে ৩টি করে ঘর রং করছে বলে তিনি বলেন।

কিশোরগঞ্জ উপজেলার ২ নং পুটিমারী ইউনিয়নে ভেরভেরি ধাপের ডাংগা নামক জায়গায় ৭১ টি ঘর নির্মান করা হচ্ছে। সেখানে মানিক নামে একজন রং মিস্ত্রি ঘর গুলো রং করার দায়িত্ব পেয়েছেন। রং মিস্ত্রি মানিকের সাথে কথা হলে তিনি বলেন ইউএনও স্যার যেভাবে বলেছে আমি ঠিক সেভাবে ঘরগুলো রং করেছি।

নাম প্রকাশ না করার শর্তে, সেখানকার লোকেরা যারা সরকারী ঘর পেয়েছেন তারা অনুরোধ করলেও মিস্ত্রি কোন কথা শোনেনি।

সেখানে নির্বাহী অফিসারের ভাতিজা আরিফ ও আহসান নামে দুই জন ব্যাক্তি যত সরকারী ঘর তৈরি হচ্ছে তা তারা দুজনে দেখাশোনা করে। আসলে তারা কিভাবে এ দায়িত্ব পায়। সেই আরিফ আমার সেখানে বাদশা নামে একজনকে দেখাশোনার জন্য রেখেছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অঠিসার নূর-আলম-সিদ্দিকির সাথে কথা বলার আগে তিনি প্রথমে বলেন আমরা নাকি মিস্তির কাছে চাঁদাদাবী করেছি বলে হুমকি দেন উপজেলা নির্বাহী অফিসার। এবং মামলা ও জেলা দেবেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে