সাইফুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুর উপজেলার সাহেবের আলগা ইউনিয়নের কাতলামারী সীমান্ত এলাকা থেকে সাইফুল শেখ (২৪) নামে এক ভারতীয় মাদক কারবারীকে আটক করেছে পুলিশ।

এসময় তার কাছ থেকে ৫শ’ পিচ ইয়াবা ও ৮৪ বোতল বিদেশী মদ জব্দ করা হয়।

আটককৃত মাদক কারবারি সাইফুল শেখ ভারতের হাড়-সিংমারী জেলার শুকচর থানার বাসিন্দা।

কুড়িগ্রামের উলিপুর থানার নামাজের চর পুলিশ তদন্ত কেন্দ্রের একটি চৌকস টিম গত বুধবার (১২জুলাই) সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬ ঘটিকার সময় উলিপুর থানাধীন নামাজের চর পুলিশ তদন্ত কেন্দ্রের সাহেবের আলগা ইউনিয়নের ৪নং ওয়ার্ড এলাকা থেকে ভারতীয় নাগরিক কুখ্যাত মাদক কারবারি ভারতের হাড় সিংমাড়ী জেলার শুকচর থানার মোঃ সাইফুল শেখ (২৪) কে ৮৪ বোতল অফিসার চয়েস (বিদেশী মদ) ও ৫০০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করা হয় ।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত ভারতীয় নাগরিকের বিরুদ্ধে উলিপুর থানায় ১৯৫২ সালের কন্ট্রোল অব এন্ট্রি এ্যাক্ট ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে। কুড়িগ্রাম জেলায় সুস্থ ও সুন্দর ভবিষ্যৎ গঠনের লক্ষ্যে মাদক নির্মূলে ও সম্মানিত নাগরিকদের টেকসই নিরাপত্তার নিমিত্তে সদা জাগ্রত কুড়িগ্রাম জেলা পুলিশ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে