সাইফুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে অসহায়, দুঃস্থ ও প্রতিবন্ধী শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেছে বিজিবি। সীমান্ত পরিবার কল্যাণ সমিতির উদ্যোগে এসব কম্বল বিতরণ করা হয়।

বুধবার দুপুরে কুড়িগ্রাম ২২ বিজিবি ব্যাটালিয়নের বর্ডার গার্ড স্কুল মাঠে অসহায় শতাধিক মানুষের হাতে কম্বল তুলে দেয় ২২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোঃ আব্দুল মোত্তাকিম।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পরিচালক মেজর মোঃ মাহবুবুর রহমান ও সহকারী পরিচালক মোঃ ইউনুস আলী প্রমুখ।

চলমান শীত ও কনকনে ঠান্ডায় কম্বল পেয়ে খুশি অসহায় মানুষেরা। তারা জানান, এই কম্বল দিয়ে তারা এবারের শীত উঞ্চতা নিতে পারবেন।

বিজিবি’র কম্বল পেয়ে বৃদ্ধা রোকেয়া বেগম জানান, এই কম্বল পেয়ে আমি খুব খুশি। আমরা গরিব মানুষ কম্বল কিনতে পারি না। এই কম্বল দিয়ে এবার শীত পাড় হবে। আমরা দোয়া করি, যারা কম্বল দিয়েছে আল্লাহ্ যেন তাদের ভালো করেন।

কুড়িগ্রাম ২২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোঃ আব্দুল মুত্তাকিম বলেন, কুড়িগ্রাম জেলাটি শীত প্রবন জেলা। এজেলার মানুষকে প্রতিবছর বন্যা, খড়া, শীতসহ নানা প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা করতে হয়। এবার শীতে অসহায় মানুষদের জন্য সীমান্ত পরিবার কল্যাণ সমিতির পক্ষ থেকে এ উদ্যোগ নেয়া হয়েছে। আগামীতে বিভিন্ন দুর্যোগে বিজিবি’র সহায়তা অব্যাহত থাকবে বলে জানান
তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে