মোঃ এনামুল হক বিপ্লব, কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রাম সদর উপজেলায় বাসের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও পাঁচজন। উপজেলার বেলগাছা ইউনিয়নের ত্রিমোহনী এলাকায় কুড়িগ্রাম-রংপুর সড়কে আজ শনিবার সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এদিকে নিহত দুজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি সদর উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের টগরাইহাট এলাকার মো. আব্দুল হান্নান (৪৫)।

এ ছাড়া আহতদের মধ্যে রয়েছেন পল্লী বিদ্যুৎ অফিসের কর্মী আব্দুস সামাদ, সদরের পলাশবাড়ী এলাকার আনিছুর রহমান, টাঙ্গাইলের কালিহাতী উপজেলার স্বপন, রংপুরের কাউনিয়া উপজেলার মিজানুর রহমান ও উলিপুর উপজেলার সাতদরগা এলাকার ওবায়দুল হক। এর মধ্যে আব্দুস সামাদের অবস্থা আশঙ্কাজনক। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা কুড়িগ্রাম ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

কুড়িগ্রামে দুর্ঘটনাকবলিত বাস ঘিরে মানুষের ভিড়। টাঙ্গাইলে ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ গেল মামা-ভাগ্নের পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, কুড়িগ্রামের উলিপুর উপজেলা থেকে ছেড়ে আসা ঢাকাগামী আমার এন্টারপ্রাইজের একটি বাস আজ সকালে ত্রিমোহনী এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। সেই সঙ্গে বাসটি রাস্তার পাশে থাকা একটি মুদির দোকানে উঠে পড়ে। এ সময় অটোরিকশার চালক লাফিয়ে নিজের জীবন বাঁচান। তবে অটোরিকশার আরোহী আব্দুল হান্নান ও সামনে থাকা এক ব্যক্তি ঘটনাস্থলে নিহত হন। পরে স্থানীয়রা পুলিশ ও ফায়ার সার্ভিসে ফোন দিলে বাসের নিচ থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

কুড়িগ্রাম সদর থানার উপপরিদর্শক (এসআই) জাহিদ হাসান জানিয়েছেন, দুজনের মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ছাড়া বাসটিকে জব্দ করে থানায় নেওয়া হয়েছে। তবে চালক অসুস্থ বোধ করায় তাকে চিকিৎসার জন্য রংপুরে পাঠানো হয়েছে।পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, কুড়িগ্রামের উলিপুর উপজেলা থেকে ছেড়ে আসা ঢাকাগামী আমার এন্টারপ্রাইজের একটি বাস আজ সকালে ত্রিমোহনী এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। সেই সঙ্গে বাসটি রাস্তার পাশে থাকা একটি মুদির দোকানে উঠে পড়ে। এ সময় অটোরিকশার চালক লাফিয়ে নিজের জীবন বাঁচান। তবে অটোরিকশার আরোহী আব্দুল হান্নান ও সামনে থাকা এক ব্যক্তি ঘটনাস্থলে নিহত হন। পরে স্থানীয়রা পুলিশ ও ফায়ার সার্ভিসে ফোন দিলে বাসের নিচ থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

কুড়িগ্রাম সদর থানার উপপরিদর্শক (এসআই) জাহিদ হাসান জানিয়েছেন, দুজনের মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ছাড়া বাসটিকে জব্দ করে থানায় নেওয়া হয়েছে। তবে চালক অসুস্থ বোধ করায় তাকে চিকিৎসার জন্য রংপুরে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে