সাইফুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে (০৯ জুলাই) জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় জেলার সার্বিক আইনশৃঙ্খলা সংক্রান্তে উপস্থিত সদস্যরা সন্তুষ্টি প্রকাশ করে জেলা প্রশাসন ও জেলা পুলিশকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

আইনশৃঙ্খলা সভায় কুড়িগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ’র সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, কুড়িগ্রাম বিজিবি ২২ ব্যাটালিয়ানের অধিনায়ক লে: কর্নেল মোঃ আব্দুল মোত্তাকিম এসপিপি, পিএসসি, জি, কুড়িগ্রাম পৌর মেয়র মোঃ কাজিউল ইসলাম, সিভিল সার্জন ডা: মন্জুর এ মুর্শেদ, বিজ্ঞ পিপি এসএম আব্রাহাম লিংকন, শিক্ষা অফিসার মোঃ শামসুল আলম, শ্রী রামকৃষ্ণ মন্দির কুড়িগ্রামের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা উদয় শংকর চক্রবর্তী, হিন্দু- বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি সানালাল বকসী, এনএসআই এর উপপরিচালক মোহাম্মদ আকরাম হোসেনসহ বিভিন্ন উপজেলার নির্বাহী অফিসারবৃন্দ।

সভায় উপস্থিত সকলে, বিশেষ করে কুড়িগ্রাম পৌর মেয়র , বিজ্ঞ পিপি, রামকৃষ্ণ মিশন ট্রাস্টি, ব্রাক জেলা প্রতিনিধি সহ অনেকেই পশুর হাট, ঈদসহ নানাবিধ কাজের জন্য পুলিশ ও প্রশাসনের চলমান কার্যক্রমের প্রশংসা করে ধন্যবাদ জানান ও মাদকের বিরুদ্ধে সমাজের সকলকে ঐক্যবদ্ধ প্রয়াস চালানোর জন্য অনুরোধ করেন।

আগামীর যে কোন চ্যালেঞ্জ মোকাবিলায় পুলিশ সুপার জাতির পিতার অসাম্প্রদায়িক বাংলাদেশ, মাননীয় প্রধানমন্ত্রীর সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে শুন্য সহনশীলতাসহ নারী নির্যাতনের বিরুদ্ধে পুলিশের পাশাপাশি ঐক্যবদ্ধ সম্মিলিত সহযোগিতার অনুরোধ করেন।

আইনশৃঙ্খলার ইতিবাচক কার্যক্রম আলোচনার পাশাপাশি কুড়িগ্রামে চলমান উন্নয়নসহ আগামীর অপার সম্ভবনার নানা উন্নয়নমুখী প্রকল্প নিয়েও উক্ত সভায় সম্মানিত সদস্যরা বিস্তারিত আলোচনা করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে