kisorgong

বিডি নীয়ালা নিউজ( ৮ই আগস্ট  ২০১৬ ইং )-(আ,ফ,ম,মহিউদ্দিন শেখ)কিশোরগঞ্জ, নীলফামারী প্রতিনিধিঃ কিশোরগঞ্জ নীলফামারীর ঐতিহ্যবাহী শতবর্ষী কিশোরগঞ্জ বহুমূখি মডেল উচ্চ বিদ্যালয়কে জাতীয় করণের দাবিতে দলমত নির্বিশেষে স্থানীয় মানুষ কিশোরগঞ্জ নাগরিক ঐক্য পরিষদের ব্যানারে কিশোরগঞ্জ-রংপুর সড়ক অবরোধ করে মানববন্ধন ও সমাবেশ করেছে।
আজ নাগরিক ঐক্য পরিষদের এই কর্মসূচীতে স্থানীয় মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগ, জাতীয় পার্টি, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদসহ আরো কয়েকটি সংগঠন অংশ নেয়।
এসময় সংক্ষিপ্ত সমাবেশে উপজেলা নাগরিক কমিটির সভাপতি ফজলে রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসছারুল হক, বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি মমতাজুল ইসলাম সাবুল, প্রেসক্লাব সভাপতি ফজল কাদিরসহ কর্মসূচীতে অংশগ্রহণকারী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
বক্তরা অভিযোগ করে বলেন, ১৯৩৯ সালে প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী এই বিদ্যালয়টি দেশের ৬৩টি বিদ্যালয়ের মধ্যে শিক্ষার মান, ভৌগলিক অবস্থান বিবেচনায় ২০০৮ সালে বিদ্যালয়টিকে মডেল বিদ্যালয় হিসেবে ঘোষণা করা হলেও সম্প্রতি জাতীয়করণের তালিকায় এই শিক্ষা প্রতিষ্ঠানের নাম না থাকায় উপজেলাবাসী হতাশ। বিদ্যালয়টিতে বিজ্ঞান, মানবিক ও ভোকেশনাল কোর্সে ১ হাজার ৩শ’ ৯৯জন শিক্ষার্থী রয়েছে।
তাই বিদ্যালয়টির শিক্ষার মানসহ সব বিবেচনায় এই প্রতিষ্ঠানটিকে জাতীয়করণের দাবি জানানো হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে