মাফি মহিউদ্দিন, কিশোরগঞ্জ (নীলফামারী) থেকেঃ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় শুক্রবার সকাল ১১টার সময় মুন্সিপাড়া গ্রামে সেচ্ছাসেবী সংগঠন তারুন্যের উচ্ছাসের আয়োজনে প্রায় ১০০ টি দুস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।
এছাড়ও কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নের দরজীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ও নিতাই ইউনিয়নের পাগলার বাজার নুরানী হাফিজিয়া এতিমখানা মাদ্রাসা মাঠে গরীব দুস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করে।
এ সময় শীতবস্ত্র নিতে আসা ১ শত ৬ বছর বয়সের কিশোরগঞ্জ সদর ইউনিয়নের যুগিপাড়া গ্রামের বৃদ্ধ আব্দুল জোব্বার বলেন বাবা এবারের শীত থেকে রেহাই পাওয়ার মত শীতবস্ত্র (কম্বল) পেয়ে আমি অনেক খুশি হয়েছি। একই গ্রামের আকবর আলী (৮৫) বছর বয়সের বৃদ্ধ তিনিও শীতবস্ত্র (কম্বল) পেয়ে খুশি হয়েছেন বলে জানান।
শীতবস্ত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন সেচ্ছাসেবী সংগঠন তারুন্যের উচ্ছাসের প্রধান সমন্বয়ক মোঃ রোমান চৌধুরী, সহকারী সমন্বয়ক হাবিবুর রহমান(হাবিব), আখিনুজ্জমান(নিপু), জাহাঙ্গীর হোসেন ও আহসান হাবীব ।
প্রধান সমন্বয়ক মোঃ রোমান চৌধুরী বলেন শুধু এখানেই শেষ নয় আমরা বিভিন্ন ইউনিয়ন পর্যায়ে খুঁজে খুঁজে গরীব ও দুস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করব।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে