কাওছার হামিদ, কিশোরগঞ্জ (নীলফামারী): কিশোরগঞ্জবাসীর দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে এবং মাননীয় সংসদ সদস্য আহসান আদেলুর রহমান এর ঐকান্তিক প্রচেষ্টায় অবশেষে কিশোরগঞ্জবাসী পেল শেখ রাসেল মিনি স্টেডিয়াম।

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম উদ্বোধনে আজ আসছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের দায়িত্বে নিয়োজিত প্রতিমন্ত্রী জাহিদ হাসান রাসেল এমপি। তিনি মঙ্গলবার হযরত শাহজালাল (রঃ) আর্ন্তজাতিক বিমান-বন্দরের উদ্দেশ্যে বেইলি রোডস্থ সরকারি বাসভবন ত্যাগ করে বিমান বন্দরে উপস্থিত হয়ে, হযরত শাহজালাল (রঃ) আর্ন্তজাতিক বিমান-বন্দর ত্যাগ করে সৈয়দপুর বিমান বন্দরের অবতরণ করবেন।

সেখান থেকে সকাল ৯.৪৫ ঘটিকায় কিশোরগঞ্জ উপজেলার নীলফামারীর উদ্দেশ্যে সড়ক পথে যাত্রা করবেন এবং সকাল ১১টায় নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান আদেল এমপি। বিষয়টি নিশ্চিত করছেন কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার নুর-ই-আলম সিদ্দিকী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে