মাফি মহিউদ্দিন, কিশোরগঞ্জ (নীলফামারী) থেকেঃ “এগিয়ে চলো মানবতার জয়গান করে” এই শ্লোগানকে সামনে রেখে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় ১শত ৫০ জন সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
শনিবার বিকাল ৪টায় “লাল সবুজ স্বেচ্ছাসেবী সংঘ” এর কেন্দ্রীয় কমিটির আয়োজনে কিশোরীগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।
লাল সবুজ স্বেচ্ছাসেবী সংঘের কেন্দ্রীয় কমিটির সভাপতি আসাদুজ্জামান পিয়ালের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরীগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম আজম, লাল সবুজ স্বেচ্ছাসেবী সংঘের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক মোরসালিন ইসলাম মিম, সহ্ সভাপতি লাবু, প্রচার সংপাদক দিদার রসুল, সাংগাঠনিক সম্পাদক নিলয় মিয়া, নারী সম্পাদিকা লিভা রহমান, অর্থ সম্পাদক সিয়াম মিয়া, দপ্তর সম্পাদক অঙ্কর, সদস্য সোহেলী, সুরভী, ঐশি, লেলিন, সম্পদ, রিয়াদ প্রমুখ।
লাল সবুজ স্বেচ্ছাসেবী সংঘের সভাপতি বলেন, আমরা এই সংগঠনের মাধ্যমে এলাকার গরীর, অসহায়, এতিম ও দরিদ্র পরিবারের যেসব শিশু শীতে কাতর হয়ে পড়েছে তাদের পাশে দাঁড়াতে পেরে এবং এই তীব্র শীতে তাদের শীতবস্ত্র দিতে পেরে অনেক আনন্দিত এবং সেই সাথে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানাচ্ছি তাদের পাশে দাঁড়ানোর জন্য।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে