কাওছার হামিদ, নিজস্ব প্রতিবেদক, কিশোরগঞ্জ(নীলফামারী): নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া মাস্টারপাড়া সংলগ্ন কলেজ রোডে মন্ডল গার্ডেনের প্রায় ৫ টি গাছের আম চোরেরা চুরি করে নিয়ে যায়।

জানাগেছে মঙ্গলবার(০৯/০৬/২০২০) দিবাগত রাতে চিহ্নিত চোর বাগানে প্রবেশ করে প্রায় ৫টি গাছের আম পেরে নিয়ে যাওয়ার সময় বাগানের পাহাড়াদার মোশারফ হোসেন ও তার স্ত্রী তাহাসিনা বেগম দেখতে পেয়ে চোরকে ধরার চেষ্টা করলে পালিয়ে যায়।

পরে চুরির বিষয়টি বাগানের মালিক আলহাজ্ব রফিকুল ইসলাম ও তার ছেলে মাহফুজ মন্ডলকে অবগত করে পাহাড়াদাররা। বাগানের মালিক সকাল বেলা বাগানে এসে দেখেন অধিকাংশ গাছের আম চুরি করে নিয়ে গেছে।

বাগানের মালিকের ছেলে ইতিপূর্বে ওই চোরকে আরো একবার লিচু চুরি করা নিয়ে তাকে সাবধান করে দেন। কিন্তু তারপর সে প্রতিনিয়ত চুরি করে আসছে। স্থানীরা জানায় মন্ডল গার্ডেনের আশ-পাশের ছোটখাটো কয়েকটি মুদি দোকান রয়েছে সেখানে প্রতিনিয়ত জুয়া খেলা বসে আর সেই জুয়ার টাকা জোগান দিতে গিয়ে জুয়ারুরা এসব চুরির কাজে জড়িয়ে পড়ছে বলে মনে করা হচ্ছে।

মন্ডল গার্ডেনের আম ও লিচু বাগান চুরি যাওয়ার কিছুদিন আগে এমপি বাড়ীর সামনে আরো একটি লিচু বাগান চুরি হয়েছিল। তাই চুরি বন্ধে প্রশাসনের দৃষ্টি আর্কষন করছে বাগান মালিকগণ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে