মাফি মহিউদ্দিন, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় গবাদিপশুর অনুমোদনহীন নকল ঔষুধ এবং ভ্যাকসিন বিক্রির দায়ে পশু স্বাস্থ্য মেডিসিন কর্ণারের ব্যবসায়ী মুজাহিদ মিয়া (৩৬) নামে এক ব্যাক্তিকে দশ হাজার টাকা জরিমানা  অনাদায়ে ২ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। 
বুধবার বিকাল সারে ৫ টার দিকে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী মেজিট্রেট আবুল কালাম আজাদ এ সাজা দেন। 
উপজেলা প্রাণিসম্পদ অফিসার মাহফুজার রহমান জানান, বড়ভিটা বাজারের পশু স্বাস্থ্য মেডিসিন কর্ণারে গবাদিপশুর ঔষুধ ব্যবসায়ী মুজাহিদ মিয়া অনুমোদনহীন ও নকল ঔষুধ বিক্রি করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে প্রাণিসম্পদ অফিসের ভেটেরেনারি সার্জন রাকিবুল ইসলামকে ঘচনার স্থলে পাঠালে তিনি অভিযোগের সত্যতা পান। পরে বিষয়টি ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী মেজিট্রেট কে জানালে তিনি পশু স্বাস্থ্য মৎস্য খাদ্য ও পশু খাদ্য আইনের ১৩ ধারা লন্ঘনের দায়ে ২০ ধারায় ওই ব্যবসায়ীকে দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে ২ মাসের কারাদন্ড প্রদান করেন। তিনি আরাও জানান দোকানের নকল ঔষুধ গুলো জব্দ করে পানিতে ফেলে দেয়া হয়।
এ ব্যাপারে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী মেজিট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদের সাথে কথা হলে তিনি বলেন আমি মোবাইল কোর্টএ আছি পরে কথা বলবো।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে