কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী কালিকাপুর মুন স্পোটিং ক্লাবের উদ্যোগে ও পুটিমারি ইউনিয়ন শাখার কৃষকলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম (ডাক্তার)এর সৌজন্য প্রাইজ মানি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে কালিকাপুর স্কুল এন্ড কলেজ মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। ওই কলেজের শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতি মোখলেছুর রহমানের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সংস্কৃতি বিষয়ক উপ-কমিটির ও নীলফামারী জেলা বাংলাদেশ আ’লীগের সদস্য মোশারফ হোসেন।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন,কালিকাপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ রেদয়ানুর রহমান,বরেন্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সৈয়দপুর স্বাস্থ্য কমপ্লেক্সর উপ-সহকারী মেডিকেল অফিসার ডা.তাজেদুল ইসলাম (তাজ), আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,পুটিমারী ইউপি চেয়ারম্যান আবু সায়েম লিটন, প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন, ঘোনপাড়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন দুলালসহ স্থানীয় গন্য মান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

খেলা শেষে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিরা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।ফুটবল টুর্নামেন্টে কচু কাটা খেলোয়াড় কল্যাণ সমিতি, দক্ষিণ দেশিবাই চৌধুরীর হাট সিএসডি ক্লাব দলকে টাইব্রেকারে ৪-০১গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।বিজয়ী দলকে প্রথম পুরস্কার ১৫ হাজার টাকা ও পরাজিত রানার্স আপ দ্বিতীয় দলকে ১০ হাজার টাকা দেওয়া হয়।

এসময় আলীগের বর্ষিয়ান নেতা প্রধান অতিথি মোশারফ হোসেন, সুশৃংখল ভাবে কয়েক হাজার দর্শকের উপস্থিতিতে এমন খেলা দেখতে পেরে দারুন খুশি।মাদক থেকে দূরে থাকাসহ সমাজ ও রাষ্ট্র গঠনে যুব সমাজকে উদ্বুদ্ধ করতেই এমন আয়োজন করাই ফুটবল টুর্নামেন্ট আয়োজক কমিটির সদস্যদের উৎসাহিত এবং ধন্যবাদ জ্ঞাপন করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে