সোহেল রানা, রাজশাহী প্রতিনিধি: আপনারা অবগত আছেন যে, র‌্যাব এর নিয়মিত অভিযানের অংশ হিসেবে র‌্যাব-৫ বিভিন্ন সময় ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার এর লক্ষ্যে অভিযান পরিচালনা করে থাকে।

র‌্যাব-৫, সদর কোম্পানী গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, রংপুর জেলার বদরগঞ্জ থানার মামলা নং ৩৫/২৩১, ধারা- ১৪৩/৩৩২/ ৩৫৩/ ২০১/ ১১৪ দঃবিঃ তৎসহ দি স্ট্যান্ডার্ডস অফ ওয়েটস মেজার্স অর্ডিন্যান্স ১৯৮২ (অ্যামেন্টমেন্ট ২০০১) এর ৩৬, জিআর নং- ২৩৪/১৫, ধারা- ১৪৩/ ১৮৬/ ২২৫/ ৩৩২/ ৩৫৩ দঃবিঃ, নারী ও শিশু মামলা নং ২১/২০১৭, ধারা- ৯(৪) (খ) নারী ও শিশু নিঃ দঃ আঃ ২০০০ সংশোধনী ২০০৩, দায়রা ০৩/২০ এর আসামী মোঃ মোসফেকুর রহমান (২৮), পিতা- আঃ মোতালেব হোসেন, সাং- দক্ষিণ বিষ্ণুপুর, থানা- বদরগঞ্জ, জেলা- রংপুর দীর্ঘদিন যাবত রাজশাহী মহানগর চন্দ্রিমা থানা এলাকার মেহেরচন্ডি মধ্য পাড়া নামক স্থানে লুকিয়ে আছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর সদর কোম্পানীর একটি চৌকস আভিযানিক দল ০৪/০১/২৩ ইং তারিখ অভিযান পরিচালনা করে বিকাল- ১৬.১০ ঘটিকার সময় রাজশাহী মহানগর এর চন্দ্রিমা থানার মেহেরচন্ডি মধ্য পাড়া হতে বর্ণিত আসামী আসামী মোঃ মোসফেকুর রহমান (২৮), পিতা- আঃ মোতালেব হোসেন, সাং- দক্ষিণ বিষ্ণুপুর, থানা- বদরগঞ্জ, জেলা- রংপুর’কে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত আসামী সূত্রোক্ত ওয়ারেন্ট সমূহ এর দায় হতে রক্ষা পাবার জন্য রাজশাহী মহানগর এলাকায় পলাতক থাকার কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত উক্ত আসামীকে বিজ্ঞ আদালতে সৌপর্দ করার জন্য অফিসার ইনচার্জ, বদরগঞ্জ থানা, রংপুর এর নিকট হস্তান্তর করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে