কাওছার হামিদ, কিশোরগঞ্জ, নীলফামারী: উপজেলা প্রশাসনের আয়োজনে ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২ এবং উদ্ভাবনী অলিম্পিয়ার্ড উপলক্ষে সাংবাদিকদের নিয়ে প্রেস কনফারেন্স করেন উপজেলা নির্বাহী অফিসার নুর-ই-আলম সিদ্দিকী।

মঙ্গলবার দুপুর ২ টায় উপজেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এ প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়। এ সময় তিনি বলেন, আগামী ৯ নভেম্বর একদিনের জন্য ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হবে।

সরকারী সকল সুবিধা সাধারণ মানুষের হাতের নাগাইলে থাকবে। মেলায় উদ্ভাবন, ডিজিটাল সেবা, হাতের মুঠোয় সেবা এবং শিক্ষা ও কর্মসংস্থান,এ চারটি প্যাভিলিয়নে মেলায় শিক্ষা স্বাস্থ্য ও কৃষি সহ যে কোন বিষয়ে এবং জন প্রতিনিধি শিক্ষক সাংবাদিকসহ সকল পেশার মানুষ থাকতে পারবেন।

তিনি আরো বলেন, ধীরে ধীরে সব কিছু ডিজিটাল সেবার আওতায় চলে আসবে। কোন ব্যক্তির কোন উদ্ভাবন থাকলে উপজেলা প্রশাসনকে অবহিত করলে আমরা তাকে বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতার আওতায় আনার সুযোগ করে দিবো।

হাতের মুঠোয় থাকবে সরকারী সকল সুবিধা। উক্ত প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন উপজেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল মান্নান, সহঃ সভাপতি কাওছার হামিদ, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন,কিশোরগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রউফুল আলম,বাংলাদেশ রিপোর্টার্স ক্লাবের সভাপতি সামসুজ্জামান সুমন,বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ইয়ামিন কবির স্বপন প্রমূখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে