কাওছার হামিদ, কিশোরগঞ্জ (নীলফামারী) : নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় সকল কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক ও সুধীজনদের সাথে গতকাল মঙ্গলবার সকাল ১১ টায় উপজেলা হলরুমে নীলফামারীর নতুন জেলা প্রশাসক মোঃ হাফিজুর রহমান চৌধুরী মতবিনিময় করেন।

উপজেলা নির্বাহী অফিসার, আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা বেগম, কিশোরগঞ্জ থানা অফিসার ইনচার্জ এম হারুন-অর-রশিদ, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানসহ অন্যান্য মুক্তিযোদ্ধা, কিশোরগঞ্জ উপজেলার সকল ইউপি চেয়ারম্যান ও সাংবাদিক বৃন্দ। এ সময় উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ তাঁর স্বাগত বক্তব্যে অত্র উপজেলার উন্নয়ন ও অগ্রগতির চিত্র তুলে ধরেন। তিনি বলেন সম্ভাবনাময় এই উপজেলায় পরিকল্পনা মাফিক কার্যক্রম বাস্তবায়ন হলে এ উপজেলা দ্রুত এগিয়ে যাবে। তিনি আরো বলেন এ উপজেলার জমি অত্যন্ত উর্বর এবং বছরে ৩ থেকে ৪ বার ফসল উৎপাদন করা সম্ভব। এছাড়া নদী ভাঙ্গন ও বন্যা কবলিত আওতামুক্ত ।

নবাগত জেলা প্রশাসক মহোদয় তাঁর বক্তব্যে সময় উপস্থিত বিভিন্ন অধিদপ্তরের প্রধানদের সাথে তাদের বিভাগীয় কর্মকান্ডের উপর খোঁজ খবর নেন এবং স্ব স্ব দপ্তরের সমস্যা গুলো দুর করে কিভাবে আগামীতে আরো গতিশীল করা যায় এ নিয়ে মতবিনিময় করেন। কোরআন তেলাওয়াত ও গীতাপাঠের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয় এবং সভাপতির ভাষণের মধ্যদিয়ে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে