মাফি মহিউদ্দিন কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ ভিটামিন ‘এ’ খাওয়ান শিশুমৃত্যুর ঝুঁকি কমান এই প্রতিপাদ্যকে সামনে রেখে  নীলফামারী কিশোরগঞ্জ উপজেলায় বুধবার সকাল ১২ টার সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের হল রুমে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন এ্যাডভোকেসি ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় আগামী ১১ জানুয়ারী জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত চলবে। পাশাপাশি রেল স্টেশন বাস টার্মিনাল,ফেরিঘাট,লঞ্চঘাটেও ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে। সেখানে ৬-১১ মাস বয়সী শিশুকে ১টি নীল রঙের ক্যাপসুল ও ১২-৫৯ মাস বয়সী শিশুকে ১টি লাল রঙের ক্যাপসুল খাওয়ানো হবে। 
জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান ও জাতীয় পুষ্টি সেবা স্বাস্থ্য অধিদপ্তর, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে সভায় উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডাঃ সুজাত শরীফ জেমসের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ মোঃ আবুল কালাম বারী পাইলট।
এ সময় আরোও উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার শরীফা আক্তার, জেলা সিনিয়র স্বাস্থ্য ও শিক্ষা অফিসার আঃ কাদের, মেডিকেল অফিসার রেবেকা সুলতানা রুপা প্রমুখ। সাথে ছবি আছে 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে