কাওছার হামিদ, কিশোরগঞ্জ, নীলফামারী: সেবা ও উন্নতির দক্ষ রুপকার,উন্নয়ন-উদ্ভাবনে স্থানীয় সরকার “এই প্রতিপাদ্য কে সামনে রেখে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় স্থানীয় সরকার দিবস ২০২৩ উপলক্ষে নীলফামারীর কিশোরগঞ্জে উন্নয়ন মেলা, র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। র‌্যালিটি প্রশাসনিক ভবনের সামন থেকে বের হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলা চত্তরে এসে শেষ হয়।

রোববার (১৭ সেপ্টেম্বর) সকাল এগারো টায় উপজেলা প্রশাসন ভবনের সামনে এই উন্নয়ন মেলা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার নুর- ই-আলম সিদ্দিকী এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোঃ আবুল কালাম বারী পাইলট। বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম বাবু,বীর মুক্তিযোদ্ধা আব্দুল গণি, উপজেলা সমাজসেবা অফিসার মোঃ জাকির হোসেন,প্রকৌশলী মাহমুদুল হাসান,সোনালী ব্যাংকের ব্যবস্থাপক মোহাম্মদ শরীফ হাসান,আনসার ভিডিপি কর্মকর্তা মায়া বেগম,প্রাথমিক শিক্ষা অফিসার নুর মোহাম্মদ, যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুর রহিম প্রমূখ।

উল্লেখ্য যে, উন্নয়ন মেলায় স্টলে অংশ নেয় উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন,কিশোরগঞ্জ থানা,কৃষি অফিস,ভূমি অফিস, সাব রেজিষ্টার অফিস,সেটেলমেন্ট অফিস,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরিবার পরিকল্পনা, প্রাণী সম্পদ অফিস, মহিলা বিষয়ক কার্যালয়, উপজেলা তথ্য কেন্দ্র, সমবায় অফিস, পল্লী সঞ্চয় ব্যাংক, উপজেলা প্রকৌশলী অফিস, জনস্বাস্থ্য প্রকৌশল অফিস, উপজেলা শিক্ষা অফিস, মাধ্যমিক শিক্ষা অফিস,ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানসমূহ, আনসার ভিডিপি অফিস, ফায়ার সার্ভিস ও ডিফেন্স অফিস, পল্লী বিদ্যুৎ সমিতি, নেসকো লিমিটেড, মৎস্য অফিস, সদর ইউনিয়ন পরিষদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি কার্যালয়, প্রকল্প বাস্তবায়ন (পিআইও) অফিস,উপজেলা বন অফিস, হিসাব রক্ষন কর্মকর্তা কার্যালয়,পল্লী উন্নয়ন বোর্ড, পল্লী দারিদ্র্য বিমোচন, পাট অফিস, পরিসংখ্যান অফিস, উপজেলা রিসোর্স সেন্টার, সমাজসেবা অফিস এবং উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কার্যালয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে