মাফি মহিউদ্দিন, কিশোরগঞ্জ (নীলফামারী) থেকেঃ কিশোরগঞ্জ উপজেলা ছাত্রলীগ কর্তৃক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভাগীয় উপ বিষয়ক সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, কিশোরগঞ্জ উপজেলা শাখার মোঃ আসাদুজ্জামান (জামান) কে গত ২৭ অক্টোবর শনিবার বাংলাদেশ ছাত্রলীগ,কিশোরগঞ্জ উপজেলার শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আগামী ০৩ মাসের জন্য সকল রাজনৈতিক কার্যক্রমে স্থগিত রাখার নির্দেশ দেয়া হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় মোঃ আসাদুজ্জামান (জামান) সভাপতি ও সাধারণ সম্পাদকে না জানিয়ে, গত ২৪ অক্টোবর বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে উন্নয়ন র‌্যালী,জনসংযোগ ও লিফলেট বিতরণ করার কারণে, তাকে উপজেলা ছাত্রলীগের কোন কার্যকলাপে জড়িত থাকতে পারবেনা বলে স্থগিত আদেশ জারি করেন।

এ বিষয়ে মোঃ আসাদুজ্জামান (জামান) কে কোন প্রকার চিঠি বা সংবাদ না জানিয়ে তাদের মন গড়া কিছু কথা দিয়ে, কিছু ভুল তথ্য প্রদান করে, উদ্দেশ্য প্রনোদীত ভাবে এ আদেশ জারি করে।

উক্ত র‌্যালীতে কোন প্রকার ব্যানার ব্যবহার না করে মোঃ আসাদুজ্জামান (জামান) নেতৃত্বে র‌্যালীটি কিশোরগঞ্জ উপজেলার মূল সড়ক থেকে উপজেলা পরিষদ প্রদক্ষিণ করে আওয়ামীলীগ অফিসের কাছে এসে শেষ হয়।

র‌্যালীটিতে প্রায় ৫ শতাধকি নেতাকর্মী উপস্থিত ছিলেন । আমি মোঃ আসাদুজ্জামান (জামান) প্রকাশিত প্রেস বিজ্ঞপ্তিটির  তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে