কিশোরগঞ্জ, নীলফামারী থেকেঃ  কিশোরগঞ্জে ছাত্রকে পিটিয়ে হাসপাতলে পাঠালো স্কুলের পরিচালক আলী আকবর নামে এক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, তিনি সদর ইউনিয়নের যুগিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

ঘটনাটি ঘটেছে রবিবার বিকাল ৪ টার দিকে নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের কিন্টার গার্ডেন স্কুল সোনামনি আইডিয়াল স্কুলে। ছেলেটির নাম রাফিউল হাসান জুয়েল(১২) পিতাঃ আঃ রউফ সে সোনামনি আই ডি য়াল স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র। তার বাড়ী সদর ইউপির গদা গ্রামে।

তার অবিভাবকের সাথে কথা বলে জানা যায় যে, ম্যাচেনজারে চ্যাটিং করা নিয়ে কিশোরগঞ্জ বাজার এলাকায় অবস্থিত সোনামনি আই ডি য়াল স্কুলের পরিচালক আলী আকবর জুয়েল নামের ছেলেটিকে বেধরক মারপিট করে যার ফলে তার পিঠে রক্তাক্ত জখম হয়ে যায়। এ অবস্থা দেখে তার এলাকার লোকজন স্কুলে আসে কিন্তু ততক্ষণে ঐ শিক্ষক ছটকে পড়েন। শুধু এটা নয় এর আগেও ঐ শিক্ষক কিশোরগঞ্জ কামারপাড়া গ্রামের এক শিশু বাচ্চাকে মেরে রক্তাক্ত করেছিল। পরে মাফ চেয়ে বেঁচে যায়।

এ ব্যাপারে ছেলেটির বাবা আঃ রউফ বলেন ইচ্ছাকৃত ভাবে তার ছেলে কে মারা হয়েছে। তিনি বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করে জুলেয়কে কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি করেছেন। এবং তিনি আইনানুক ব্যবস্থা গ্রহণ করবেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার নূর-ই-আলম সিদ্দিকী বলেন এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নেয়া হবে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে