মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি : সকাল আহমেদ পরিচালিত বৈশাখী টিভিতে প্রচার চলতি ধারাবাহিক ‘শান্তিপুরীতে অশান্তি’ নাটকটির প্রচার শেষ হয়ে গেছে। বৃহস্পতিবার রাত আটটায় ১৭৯ পর্ব প্রচারের মধ্যেদিয়েই শেষ হবে নাটকটি। এই ধারাবাহিকের শেষপ্রান্তে এসে মালিহা চরিত্রটি দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলে। মালিহা চরিত্রে অনবদ্য অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন তিনি। তার বিপরীতে এই সময়ের জনপ্রিয় অভিনেতা আফরান নিশো অভিনয় করেন। যে কারণে তারসঙ্গে অভিনয় করতে গিয়ে নিজেকেও বেশ সচেতন এবং মনোযোগী থাকতে হয়েছে কাজল সুবর্ণ’কে। ‘শান্তিপুরীতে অশান্তি’ নাটকটি শেষ হলেও আবার একই সময়ে একই চ্যানেলে আগামী ৪ ফেব্রুয়ারি থেকে প্রচার শুরু হতে যাচ্ছে একই পরিচালকের নতুন ধারাবাহিক নাটক। সকাল আহমেদ পরিচালিত ‘খানবাড়ি বাড়াবাড়ি’ ধারাবাহিকটির প্রচার শুরু হচ্ছে আগামী ৪ ফেব্রুয়ারি থেকে। এই ধারাবাহিকে জুঁই চরিত্রে অনবদ্য অভিনয় করেছেন, এটা পরিচালকের ভাষ্য। শুধু তাই নয় নাটকটিতে সহশিল্পী হিসেবে যারা আছেন তারাও কাজলের অভিনয়ের বেশ প্রশংসা করেছেন। কারণ নাটকে কাজল সুবর্ণ’র চরিত্রটি একেবারেই ব্যতিক্রম একটি চরিত্র। পরিচালকের বিশ্বাস ‘খান বাড়ি বাড়াবাড়ি’ ধারাবাহিকটি শুরু থেকেই দর্শকের কাছে সাড়া ফেলবে। কারণ একটি একটি কমেডি ঘরানার নাটক।

নাটকটি রচনা করেছেন ইউসুফ আলী খোকন। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে কাজল সুবর্ণ বলেন,’ ধন্যবাদ সকাল ভাইকে আমাকে এতো চমৎকার একটি চরিত্রে কাজ করার সুযোগ দেবার জন্য। নি:সন্দেহে সকাল ভাই একজন মেধাবী পরিচালক। তিনি জুঁই চরিত্রটি আমাকে বুঝে শুনে এবং আমার উপর আস্থা রেখেই দিয়েছেন। আমিও আমার সাধ্যমতো চেষ্টা করেছি আমার চরিত্রটি ফুটিয়ে তুলতে। আমিও খুব আশাবাদী চরিত্রটি নিয়ে। কারণ টম বয় চরিত্রে এবারই প্রথম আমি অভিনয় করেছি। যে কারণে আমার অভিনয়েও ভিন্নমাত্রা এসেছে।’ এদিকে বুধবার কাজল সুবর্ণ ফয়সালের পরিচালনায় গাজীপুরের পূবাইলে ‘অপ্রাপ্তি’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শেষ করেন।

কাজল সুবর্ণ অভিনীত ‘দিল্লীকা লাড্ডু’,’ লতিফের বিয়ে’ দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে। যে কারণে ইউটিউবের কাজের প্রতিও তার দারুণ আগ্রহ রয়েছে। এদিকে প্রতিনিয়তই কাজল সিনেমায় কাজ করার প্রস্তাব পান। কিন্তু একটি কারণেই তিনি সিনেমায় এখনো কাজ করেননি।

কারণ তার পর্যবেক্ষণ হলো, অনেকেই সিনেমায় কাজ করেন। কিন্তু অনেক সিনেমাই শেষ পর্যন্ত রিলিজ হয়না। তাই কাজল এমনই সিনেমায় কাজ করতে চান যে সিনেমা তিনি ভালোভাবে শেষ করতে পারবেন এবং শেষ পর্যন্ত তা যেন দর্শক দেখতে পারেন। এরইমধ্যে কাজল সুবর্ণ শেষ করেছেন ১০০ পর্বের নতুন ধারাবাহিক, যেটি নির্মাণ করেছেন সৈয়দ শাকিল। এছাড়াও তিনি রাশেদা আক্তার লাজুকের নির্দেশনায় ‘বিরোধ’ নামের নতুন ধারাবাহিকেরও কাজ শুরু করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে