মোঃ গোলাম মাওলা, কাঠালিয়া ঝালকাঠি প্রতিনিধ: ঝালকাঠির কাঠালিয়া উপজেলার মহিষকান্দি গ্রামের মৃত্যু মোমিন হাওলাদারের পুত্র বেল্লাল হাওলাদার (৩৫) নামে এক ব্যাক্তিকে প্রতিবেশীর বাড়িতে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যা করেছে তার আপন বড় ভাই নুরুল হক নুরু (৫০)।

জানাযায় বেলাল একা থাকার কারনে প্রতিবেশী ছোবাহান হাওলাদারের বাড়িতে রাত্রিযাপন করতো, ১৪ নভেম্বর সোমবার প্রতিদিনের মত প্রতিবেশীর বাড়ি ঘুমিয়ে ছিলো বেল্লাল, বেল্লালের সাথে কথা বলবে বলে ভোর রাতে ঘরে প্রবেশ করে নুরু। ঘর মালিক ওজু করতে বাইরে নামলেই বেল্লালের মাথার উপরে এলোপাতাড়ি ভাবে কোপ ও টাক দিতে থাকে নুরু।

ঘর মালিকের ছেলে আল আমিন জানান, ফজরের সময় নুরু কাকা আমাদের বাড়িতে আসছে, আমি বলেছি আপনি কেন আসছেন তখন নুরু কাকা বলেন তুই ছোট মানুষ বুঝবিনা ঘুমিয়ে থাক তখন আমি সুইছি। এর পরে জখন একটু বেলা উঠলো বাবা ওজু করতে নেমেছে, আমার ছেলের মা বাইরে নেমেছে, ওজু করতে বাইরে নামার কথা বলে বেল্লালের কাছে এসে মাথায় কোপ শুরু করে নুরু, আমি ডাক চিৎকার দিয়ে লোক ডাকলেও কেও আসেনি নুরু বাইরে চলে যায় এর পরে আমি আর মিজান তার পিছু নেই মজসিদের সামনে গেলে লোকজন ডেকে তাকে ধরে মন্নান মেম্বারকে খবর দিয়াছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে