ডেস্ক রিপোর্টঃ জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক প্রেসিডেন্ট  হুসেইন মুহম্মদ এরশাদ এমপি’র সুস্থ্যতা কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠান করেছে রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টি। বৃহস্পতিবার বিকেলে দলীয় কার্যালয়ে এই দোয় অনুষ্ঠি হয়।  শুক্রবার রংপুর বিভাগের প্রতিটি মসজিদে বাদ জুমা দোয়া হওয়ার কথা রয়েছে।

দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানের আগে সাবেক প্রেসিডেন্ট এরশাদের বর্নাঢ্য জীবন নিয়ে আলোচনায় অংশ নেন নেতাকর্মীরা। এসময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রংপুর জেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, সহ সভাপতি সাবেক কাউন্সিলর আজমল হোসেন লেবু, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, হাসানুজ্জামান নাজিম, জেলা সহ- সাধারণ সম্পাদক খতিবর রহমান, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন, সাংগঠনিক সম্পাদক শামীম সিদ্দিকী ও জাহাঙ্গীর আলম, মহানগর সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক জাহিদ হোসেন লুসিড, সদর উপজেলা আহবায়ক ও মহিলা ভাইস চেয়ারম্যান কাজলী বেগম, মহিলা পার্টি নেত্রী নিগার সুলতানা, যুব সংহতির সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন আশিক প্রমুখ।

এসময় শুক্রবার বাদ জুমআ রংপুর বিভাগের সকল মসজিদে এরশাদের জন্য দোয়া ও মোনাজাতের কর্মসূচি পালন করার ঘোষণা দিয়ে বলা হয়, বাংলাদেশ এবং বিশ্বে এরশাদ তার বর্নাঢ্য রাজনৈতিক কর্মকান্ড দিয়ে উন্নয়ন, ভ্রাতৃত্ব, সহমর্মিতা, শিস্টাচার, সুবিচার, ন্যায় প্রতিষ্ঠার মডেল তৈরি করেছেন। যা ইতিহাসের পাতায় আলোকবর্তিকা হিসেবে কাজ করছে।

আলোচনা সভা শেষে এরশাদের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনায় মিলাদ শরীফ ও দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন কেন্দ্রীয়কমিটিরসাংগঠনিকসম্পাদক জেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক।

পিবিএ/হক

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে