মারুফ সরকার, বি‌নোদন ডেস্কঃ ‘মোহমায়া’ এক‌টি গল্পের নাম। একটি গল্প তৈ‌রির পিছ‌নে থা‌কে গল্পের ই‌তিহাস। এখন বল‌বো ‘মোহমায়া’র গল্প। লাইট, ক্যমেরা এ্যাকশন! এর কথাটার মধ্য‌দি‌য়ে শুরু হ‌য়েছিল মোহমায়া। গল্পটা নি‌য়ে যেটা না বল‌লেই না, সেটা হ‌চ্ছে গল্পের সা‌থে মি‌লি‌য়ে তৈ‌রি করা হ‌য়ে‌ছে গান।‌ আর সেই গা‌নের নামও মোহমায়া।

মোহমায়ার প‌রিচা‌লক আর কে সরকার ব‌লেন, গল্প যেমন গল্পের গানটাও তেমন। আমরা বে‌শির ভাগ মানুষ প্রিয় মানুষ‌টি‌কে হা‌রি‌য়ে ফে‌লি। আবার খুব অল্প সংখ্যক মানুষ প্রিয়জন‌কে পে‌য়ে সু‌খি থা‌কি। আমার গ‌ল্পে বুঝা‌তে চে‌য়ে‌ছি সেই গল্পটা। যেটা আমরা হা‌রি‌য়ে এসে‌ছি। দর্শক গল্পটা‌কে অ‌নেক ভা‌লো ভা‌বে নি‌বে আশা ক‌রি। ‌

তি‌নি আ‌রো ব‌লেন, এ গ‌ল্পের সা‌থে যারা অ‌ভিনয় ক‌রে‌ছেন সবাই অ‌নেক ভা‌লো ক‌রে‌ছেন। আর এটাই বল‌বো দর্শক নতুন কিছু দেখ‌তে পাবেন। ‘মোহমায়া’ নি‌য়ে কণ্ঠ‌শিল্পী শান ব‌লেন, প্রথমত বল‌তে চাই, এই মোহমায়া’র সা‌থে যারা র‌য়ে‌ছেন তারা সবাই আমার পূর্ব প‌রি‌চিত। আর গানটা গে‌য়ে‌ছেন না‌ফিস ওসমা‌নি, ও‌নি য‌থেষ্ট ভা‌লো ক‌রে‌ছেন। আমা‌দের গ‌ল্পে এবং গা‌নের সা‌থে মিল রে‌খেই সুর এবং মিউ‌জিক করা হ‌য়ে‌ছে।

মোহমায়া’র গায়ক নাফিস ওসমা‌নি ব‌লেন, ভা‌লোলাগা আর ভা‌লোলাগা থেকে গানটা করে‌ছি। গা‌নের কথা অ‌নেক সুন্দর লে‌গে‌ছে। আমা‌দের দে‌শে এখন অ‌ডিও বাজার চল‌ছে না। একটা গা‌নের মূল হ‌চ্ছে কথা, আর এ গা‌নের কথা গু‌লো অ‌নেক ভা‌লো। আমি আশা ক‌রি মোহমায়া গানটা দর্শক শ্রোতা‌দের অ‌নেক ভা‌লো লাগ‌বে। সব মি‌লি‌য়ে বল‌তে গে‌লে বর্তমানের গা‌নের সা‌থে মিল নাই। আসন্ন ঈদ উল আযহা‌তে দে‌শের বেস‌রকারী টে‌লি‌ভিশ‌নে প্রচার হ‌বে ‘‌মোহমায়া’।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে