মারুফ সরকার ,বিনোদন প্রতিনিধি : সনি রহমান ও শাকিবার নতুন ছবি ‘তোলপাড়’ । যা দেখার জন্য মানুষের মধ্যে আগ্রহ তৈরী হয়েছে । এই ছবিতে নায়ক হিসেবে অভিনয় করেছেন সনি রহমান ও নায়িকা হিসেবে শাকিবা বিনতে আলী । নায়ক সনি রহমানের ফেসবুক থেকে জানা যায়, এই মাসেই তোলপাড় ছবির কোন একটি চমক দেখা যাবে । দর্শকরাও খুব আগ্রহ নিয়ে বসে আছেন তোলপাড় ছবির জন্য । এ বিষয়ে কথা হয় এ ছবির নায়ক সনি রহমানের সাথে তিনি জানান, আমরা এই ছবির কাজ খুব যতœ নিয়ে করছি । আর আমাদের বিশ্বাস দর্শকরা অবশ্যই হলে গিয়ে তোলপাড় দেখবে আর এই মাসে তোলপাড়ের দর্শকদের জন্য রয়েছে একটি বড় চমক তাই অপেক্ষায় থাকুন ।

দর্শকরাও বলছে এই ছবিটি অন্য ছবির থেকে একটু আলাদা হবে । ছবির নায়িকা শাকিবা বিনতে আলী বলেন, দর্শকরা আমাকে এই ছবিতে ভিন্ন রুপে দেখতে পাবে । আমাকে ৫ টি আলাদা আলাদা রুপে দেখা যাবে আর কিছু বলবো না বাকিটা আপনারা ছবি দেখেই জানতে পারবেন । আর আমার যারা ভক্ত রয়েছেন তারা অবশ্যই হলে গিয়ে ‘তোলপাড়’ দেখবেন ।

এটি কবে মুক্তি পাবে তা এখনো জানা যায়নি । তবে আশা করা যায় খুব তাড়াতাড়ি ছবিটি মুক্তি পাবে এবং দর্শকের হলে গিয়ে ভালো ছবি দেখার বহু দিনের চাহিদা পূরণ হবে বলে চলচ্চিত্রপ্রেমীদের বিশ্বাস ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে