ডেস্ক রিপোর্টঃ লন্ডন থেকে সিলেটগামী বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ইংল্যান্ড প্রবাসী এক বাংলাদেশি যাত্রীকে দড়ি দিয়ে সিটের সঙ্গে বেঁধে রাখা হয়েছিল। ফ্লাইটে মাতলামিসহ অসংলগ্ন আচরণের কারণে তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে বাধ্য হয় কর্তৃপক্ষ।

প্রবাসী ওই ব্যক্তির নাম জিয়া (৪০)। গত ৩০ ডিসেম্বর লন্ডন থেকে সিলেটগামী ফ্লাইটে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

লন্ডন থেকে প্রায় দশ ঘণ্টার যাত্রা শেষে উড়োজাহাজটি সিলেট পৌঁছলে নিরাপত্তাকর্মীদের সহায়তায় ওই যাত্রীকে পুলিশে সোপর্দ করা হয়।

বিমানের ব্যবস্থাপনা পরিচালক ক্যাপ্টেন মোসাদ্দিক আহমেদ ঘটনার বিষয়ে গণমাধ্যমকে বলেন, এটি অত্যন্ত দুর্ভাগ্যজনক হলেও বিমান ক্রুরা খুবই ধৈর্যের সঙ্গে সুকৌশলে ওই যাত্রীর মাতলামি সামাল দিয়েছেন।

জানা গেছে, বিজি-০০২ উঠে ইকোনমি ক্লাসের যাত্রী হয়েও জিয়া জোর করে বিজনেস ক্লাসে বসেন এবং কেবিন ক্রুদের কাছ থেকে উন্নত মানের হার্ড ড্রিংস চান। কেবিন ক্রু তাকে ওই ব্র্যান্ড নেই জানানোর পরপরই তিনি উচ্চবাচ্য শুরু করেন। এক পর্যায়ে তিনি পাশের এক যাত্রীকে ঘুষি মারেন এবং জামা ছিঁড়ে ফেলেন। এরপর তার আচরণ নিয়ন্ত্রণে ব্যর্থ হয়ে যাত্রী ও কেবিন ক্রুদের সম্মিলিত প্রচেষ্টায় জিয়াকে দড়ি দিয়ে বেঁধে রাখা সম্ভব হয়।

সামাজিক যোগাযোগমাধ্যমে ইতিমধ্যে ওই বেঁধে রাখার ভিডিও ভাইরাল হয়ে গেছে। ঘটনার দৃশ্য মোবাইলে ধারণ করেছেন ফ্লাইটের যাত্রীদের অনেকেই।

ফ্লাইট সিলেটে নামার পর জিয়াকে বিমানবন্দরের নিরাপত্তাকর্মীর কাছে তুলে দেয়া হয়।

K/K/N.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে