ডেস্ক রিপোর্টঃ সাভারের আশুলিয়ায় একটি বালু বোঝাই ট্রাকের নিচে চাপা পড়ে রিকশাচালক ও পথচারীসহ দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও তিনজন। আজ শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের ইটখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতদের মধ্যে মৌসুমী আক্তার (২২) নামে এক পথচারীর নাম জানা গেছে। নিহত অপরজন রিকশাচালক বলে জানা গেলেও তার নাম ঠিকানা পাওয়া যায়নি। এছাড়া আহতরা হলেন- ফরহাদ আলী (২৫), জাহের আলী (৬০) ও চান্দু বিবি (৬৫)। তাদের প্রথমে স্থানীয় নারী ও শিশু স্বাস্ব্য কেন্দ্রে নেওয়া হয়। কিন্তু অবস্থা গুরুতর হওয়ায় পরে তাদের ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। 

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আব্দুস সালাম জানান, সকালে দ্রুতগতির বালু বোঝাই একটি ট্রাক টঙ্গী-আশুলিয়া-ইপজেড সড়ক দিয়ে আশুলিয়া থেকে বাইপাইলের দিকে যাচ্ছিল। পথে ইটখোলা এলাকায় এসে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি রিকশা ও মৌসুমী নামে এক পথচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রিকশাচালক মারা যান। এতে গুরুতর আহত হন মৌসুমীসহ চারজন। এ অবস্থায় তাদের নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে নিলে চিকিৎসকরা মৌসুমীকে মৃত ঘোষণা করেন। 

এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা গেলেও এর চালক পালিয়ে গেছে বলেও জানান তিনি। 

নারী ও স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. এসকে আবু জাফুর জানান, সকালে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে দুই নারীসহ চারজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এসময় মৌসুমি নামে এক নারীকে মৃত অবস্থায় পান তিনি। বাকি তিনজনের অবস্থা গুরুত্বর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

B/P/N.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে