shahrukh-khan-ipl

বিডি নীয়ালা নিউজ(১৭ই মে১৬)-স্পোর্টস ডেস্কঃ  রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু বিপক্ষে এবার পাত্তাই পেল না কলকাতা নাইট রাইডার্স। সোমবার ব্যাঙ্গালুরুর কাছে ৯ উইকেটের বড় ব্যবধানে হেরেছে তারা। এ ম্যাচেও গ্যালারিতে ছিলেন বলিউড বাদশাহ কেকেআরের মালিক শাহরুখ খান। কিন্তু ম্যাচ শেষে হতাশা নিয়েই বাড়ি ফিরতে হলো তাকে।

প্রথমে ব্যাট করে এদিন ৫ উইকেটে ১৮৩ রান সংগ্রহ করে কলকাতা নাইট রাইডার্স। জবাবে মাত্র ১ উইকেট হারিয়েই ১৮৬ রান তুলে ফেলে বিরাট কোহলির দল। এর ফলে ৮ বল আগেই ৯ উইকেটের হার নিয়ে মাঠ ছাড়ে সাকিব-গম্ভীররা।

এর আগে টেসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে দলীয় ১৪ রানে রবীন উথাপ্পাকে হারায় কেকেআর। তবে গৌতম গম্ভীর (৫১) ও মনীশ পান্ডের (৫০) অর্ধশতকের সৌজন্যে ৫ উইকেটে নির্ধারিত ২০ ওভারে ১৮৩ রান সংগ্রহ করে কেকেআর। তৃতীয় সর্বোচ্চ ৩৯ রান করে অপরাজিত থাকেন আন্দ্রে রাসেল। আর ১১ বলে সমান ১টি করে চার ও ছক্কায় ১৮ রান করে অপরাজিত থাকেন বাংলাদেশের সাকিব আল হাসান।

কেকেআরের ছুঁড়ে দেওয়া ১৮৪ রানের বিশাল লক্ষ্যে ব্যাট করতে নেমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। ব্যক্তিগত ৪৯ রান করে ক্রিস গেইল সাজঘরে ফিরে গেলেও অপরাজিত থেকে দলের জয় নিয়েই মাঠ ছাড়েন বিরাট কোহলি ও এবি ডি ভিলিয়ার্স।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে