ডেস্ক রিপোর্ট: বর্তমানে ক্যাসিনো বিরোধী যে অভিযান চলছে তা যদি দেশের অন্যান্য সেক্টরেও শুরু করতে পারেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাহলে আগামী তিন ট্রামও ক্ষমতায় থাকতে পারবেন বলে মনে করেন হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিক। বার্তা সংস্থা পিবিএ (প্রেস বাংলা এসেন্সি) এর সাথে ধারাবাহিক স্বাক্ষাতকারের আজ ষষ্ঠ পর্বে  বর্তমান চলমান দুর্ণীতি বিরোধী অভিযান নিয়ে কথা বলেছেন তিনি।

বিদিশা বলেন, ঘুম থেকে উঠেই পত্রিকায় পাতায় চোখ রাখতেই দেখি ক্যাসিনোর শহর হয়ে গেছে ঢাকা। ঢাকা শহর নেপাল, লাস ভেগাস, সিঙ্গাপুরের মতো হয়ে গেছে। সাধারণ মানুষ এটা কখনো ভাবতে পারেনি যে, একটা মুসলিম দেশের এই অবস্থা। সেখানে আমাদের প্রধানমন্ত্রী অনেক ধর্মপরায়ণ মানুষ।  সেখানে উনার সরকার ভালো কাজের মধ্যে থেকে বিশাল একটা চক্র এতো খারাপ কাজ করছে এটা কেউই ভাবতে পারেনি, কখনো চিন্তাই করতে পারে নাই।

এই অবস্থায় প্রধানমন্ত্রী যে শুদ্ধি অভিযান পরিচালনা করছেন তার প্রশংসা করে বিদিশা বলেন, সরকারি দলের নেতাকর্মীদের খারাপ কাজগুলোর কথা সবাই জেনে গেছে, এটা সরকারের জন্য বিব্রতকর। কিন্তু যারা শিক্ষিত মানুষ তারা কিন্তু সরকারের প্রশংসা করছে। প্রধানমন্ত্রীতো নিজের ঘর পরিষ্কার করছেন, এখানে কাউকে ছাড় দিবেন না বলেই শোনা যাচ্ছে। আমরা শুনেছি এর সাথে জড়িত যে দলের হোক আওয়ামী লীগ, বিএনপি কিংবা জাতীয় পার্টি হোক এমনকি উনার আত্মীয় হোক কাউকে উনি ছাড় দিবে না । এটা একটা ভালো দিক।

বর্তমানে ক্যাসিনো বিরোধী যে অভিযান চলছে তা যদি দেশের অন্যান্য সেক্টরেও শুরু করতে পারেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাহলে আগামী তিন ট্রামও ক্ষমতায় থাকতে পারবেন বলে মনে করেন হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিক। বার্তা সংস্থা পিবিএ (প্রেস বাংলা এসেন্সি) এর সাথে ধারাবাহিক স্বাক্ষাতকারের আজ ষষ্ঠ পর্বে  বর্তমান চলমান দুর্ণীতি বিরোধী অভিযান নিয়ে কথা বলেছেন তিনি।

চলমান অভিযান নিয়ে যারা সমালোচনা করছেন তাদের উদ্দেশ্যে বিদিশা বলেন, চলমান অভিযানের মধ্যেও আমরা টিভিতে দেখতে পাই একজন আরেকজনকে দোষারোপ করছে। দেশের জন্য রাষ্ট্রের জন্যই সরকার সিদ্বান্ত নিয়েছে এই অভিযানটা চালানো দরকার, সেখানে এতো কথা বলার কি প্রয়োজন। যুবলীগ নেতারা আগে যুবদল করতো, নাকি জামাত করতো, নাকি জাতীয় পার্টি  করতো এই সব কাঁদা ছোঁড়াছুড়ির দরকার নেই। যেহেতু সরকার নিজেই সিদ্বান্ত নিয়েছে এই অভিযান পরিচালনা করবে। কেউ তাকে বলেনি বা চাপ দেয়নি অভিযান পরিচালনা করার জন্য। তাহলে এতো কথা বলার তো কোন দরকার নেই।  তবে এই অভিযানে সাধারণ মানুষ খুব খুশি।

P/B/A/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে