কাওছার হামিদ, কিশোরগঞ্জ, নীলফামারী: মসজিদ, মন্দির, রাস্তা ঘাট, ব্রিজ, কালভার্ট সকল ধরনের উন্নয়নমুলক কাজ আমার নির্বাচনী দুই উপজেলায় করেছি কিশোরগঞ্জ এবং সৈয়দপুরে। বিশেষ করে আমার নির্বাচনীয় এলাকার মানুষের পাশে থেকে কাজ করেছি। খোঁজ খবর নিয়েছি। তাদের কোন সমস্যা হলে যেন আমার সমস্যা হয়েছে এই মনে করে আমি সেই সমস্যা সমাধান করছি। আবারও আপনাদের পাশে থেকে কাজ করতে চাই এবং কাছে থেকে এলাকার সকল মানুষের সমস্যা সমাধান করতে পারি। এসব বক্তব্য রাখেন নীলফামারী-০৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল।
রবিবার রাত ১১টায় নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নে ধনীপাড়াা গ্রামে কাওয়ালী গানের অনুষ্ঠানে এসব কথা বলেন।

তিনি আরোও বলেন আমার বাবা ও মা এমপি ছিলেন দুই উপজেলার মানুষ আমাকে ও আমার পরিবারের প্রতি যে ভালোবাসা দেখিয়েছেন। আমি সেই ভালবাসা যেন ধরে রাখতে পারি। আপনাদের কোন সমস্যা হলে আমার কাছে আসবেন বলবেন আমি যতদিন আছি ততদিন চেষ্টা করব সমস্যা সমাধান করার জন্য।
এছাড়াও বক্তব্য রাখেন কিশোরগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান হোসেন শহীদ সোহওয়ার্দী গ্রেনেট বাবু। তিনি বলেন আদেল ভাই জাতীয় পার্টি থেকে এমপি হয়ে ব্যাপক উন্নয়ন করেছে। আগামীতে থাকলে আরো উন্নয়ন হবে। তিনি আমাদের এলাকার ছেলে তাকে ডাকলে তাৎক্ষণিকভাবে পাই। এছাড়াও তিনি মরহুম এরশাদ সরকার এর আপন ভাগিনা। শুধু তাইনা তার বাবা এমপি ছিলেন এবং তার মা মেরিনা রহমান তিনিও এমপি। তাহলে আদেল ভাই এমপি থাকলে আমাদের অবশ্যই উন্নয়ন হবে।
এসময় উপস্থিত ছিলেন এমপির পিএস রায়হানুল আহসান রমি,সাবেক ইউপি সদস্য মোজাহার হোসেন,সমাজসেবক মোশারফ হোসেন,জাতীয় পার্টির নেতা কামরুজ্জামান দিলিপ,আহাদুল হক,বাদশা,জাহাঙ্গীর,মিটুসহ আরোও অনেকে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে