সাম্প্রতিক সংবাদ

সিরিজ নির্ধারনী ম্যাচে টসে হেরে বলিং-এ বাংলাদেশ

download (1)

বিডি নীয়ালা নিউজ(২২জানুয়ারি১৬)- অনলাইন প্রতিবেদনঃ জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচে টসে হেরে বল করবে বাংলাদেশ। ‘পরীক্ষা-নিরীক্ষা’র সিরিজে তৃতীয় ম্যাচে একসঙ্গে চার অভিষেক স্বাগতিকদের জয়ের ধারা বজায় রাখতে পারেনি। শেষ ম্যাচে তাই পুরনোদের নিয়েই খেলায় ফিরতে চায় মাশরাফি বিন মুর্তজার দল।

এরই মধ্যে প্রথম আঘাত হেনেছেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। ইনিংসের প্রথম ওভারের পঞ্চম বলেই ফিরিয়েছেন ভুসি সিবান্দাকে(৪)। দ্বিতীয় ওভারেও উইকেট হারাতে বসেছিলো সফরকারী দল। দ্বিতীয় ওভারেই আবু হায়দার রনির বলে সহজ ক্যাচ ফেলেন দীর্ঘদিন পর ফেরা তাসকিন আহমেদ।

প্রথম আঘাতটা ভালোভাবেই কাটিয়ে নেয় নেন হ্যামিল্টন মাসাকাদজা এবং রিচমন্ড মুতুম্বামি। ৮৪ রানের এই জুটি ভাঙ্গেন আগের ম্যাচে অভিষেক হওয়া আবু হায়দার রনি। মুতুম্বামিকে সরাসরি বোল্ড করেন তিনি। ফলে ৩২ রানেই ফিরতে হয় তাকে।

 

সিরিজ নির্ধারণী ম্যাচে  কোনরকম ঝুঁকি নেওয়ার সুযোগ থাকছে না। সে কারনেই, চার অভিষিক্তদের তিনজনেই আনা হয়েছে পরিবর্তন। বাদ পড়েছেন মোহাম্মদ শহীদ, মুক্তার আলী এবং মোসাদ্দেক হোসেন সৈকত। জায়গা ফিরেছেন তামিম ইকবাল, আরাফাত সানি এবং তাসকিন আহমেদ।

জিম্বাবুয়ে দলেও এসেছে পরিবর্তন। ফিরেছেন নিয়মিত অধিনায়ক এলটন চিগুম্বুরা। জায়গা হয়েছে লুক জোঙ্গে এবং নেভিল মাদজিভার। বোলিং একশনের জন্য বাদ পড়েছেন ব্রায়ার ভিটরি। এছাড়াও দলে নেই

বাংলাদেশ দলঃ  মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ, নূরুল হাসান সোহান (উইকেটরক্ষক), আবু হায়দার রনি, সাব্বির রহমান, সাকিব আল হাসান, আরাফাত সানি, ইমরুল কায়েস, সৌম্য সরকার এবং তাসকিন আহমেদ।

জিম্বাবুয়ে দলঃ এলটন চিগুম্বুরা (অধিনায়ক), হ্যামিল্টন মাসাকাদজা, পিটার মুর, গ্রায়েম ক্রেমার, রিচমন্ড মুতুম্বামি , লুক জোঙ্গে,  টেন্ডায় চিসোরো, ভুসি সিবান্দা, ম্যালকম ওয়ালার, নেভিল মাদজিভা এবং সিকান্দার রাজা।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

shared on wplocker.com