salman

বিডি নীয়ালা নিউজ(২১ই এপ্রিল১৬)-বিনোদন ডেস্কঃ সালমান খান বলেই কথা। অনেক ঘটনা, তর্ক-বিতর্ক, আলোচনা-সমালোচনা তাকে ঘিরে। এবার সে আলোচনায় স্থান পেল তার নিরাপত্তা।

বলিউড এ স্টার শ্যুটিং করছেন তার পরবর্তী ছবি ‘সুলতান’-এর। কিন্তু অন্যবারের তুলনায় এবার তার নিরাপত্তা ব্যবস্থা পেয়েছে ভিন্ন রূপ। উত্তরপ্রদেশের মুজাফফরনগরে তার জন্য নিয়োজিত রয়েছে এক হাজার পুলিশ সদস্য। সেখানে তিনি একটি খামারবাড়িতে শুটিং করছেন। বন্ধ করে দেয়া হয়েছে মূল রাস্তা থেকে খামারবাড়ি পর্যন্ত সকলের যাতায়াত। শুধু কি তাই! তার সাথে থাকছেন ২০ জন ব্যক্তিগত নিরাপত্তা কর্মী।

মিড-ডের প্রতিবেদনে বলা হয়েছে, গত মঙ্গলবার রাতে সল্লু মিয়া এখানে এসে পৌঁছার খবর পেয়ে তার ভক্তরা ব্যাপক ভিড় করে। এরপর নিরাপত্তার স্বার্থে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয় এবং খামারবাড়ির রাস্তা সর্বসাধারণের জন্য বন্ধ করে দেয়া হয়। উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী আখিলেস যাদব ইতিমধ্যে পুলিশকে নির্দেশ দিয়েছেন সালমানের শ্যুটিং স্পটের নিরাপত্তার বিষয়ে। সম্প্রতি ভারতজুড়ে অসহিষ্ণুতা নিয়ে মন্তব্য করতে গিয়ে ব্যাপক তোপের মুখে পড়েছেন বলিউড খানরা। ‘সুলতান’-এ সালমানের বিপরীতে অভিনয় করছেন আনুশকা শর্মা। আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে রনদ্বীপ হুদাকে।

হরিয়ানার একজন কুস্তিগীরকে নিয়ে নির্মিতব্য এই ছবির নামভূমিকায় অভিনয় করছেন সালমান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে