সাম্প্রতিক সংবাদ

পাকিস্থানপন্থি খালেদার শহীদ মিনারে যাওয়ার নৈতিকতা নেই

khaleda-zia8888_39673-300x169

বিডি নীয়ালা নিউজ(২০ই ফেব্রুয়ারী ১৬)-ঢাকা প্রতিনিধিঃ যুদ্ধাপরাধী সংগঠন জামায়াতের সঙ্গে জোটবদ্ধ বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে ভাষা দিবসে শহীদ মিনারে না যাওয়ার আহ্বান জানিয়েছে বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম (বোয়াফ)।

সংগঠনটির পাঠানো এক সংবাদ বিবৃতিতে বোয়াফ সভাপতি কবীর চৌধুরী তন্ময় বলেন, যে বর্বর পাকিস্তান পরিকল্পিতভাবে মাতৃভাষা বাংলাকে কেড়ে নেওয়ার জন্য সালাম, বরকত, রফিকসহ বাংলার সূর্যসন্তানদের নির্মমভাবে গুলি করে হত্যা করেছিল, সেই পাকিস্তানপন্থি খালেদা জিয়ার শহীদ মিনারে যাওয়ার কোনো নৈতিকতা নেই।

তিনি আরও বলেন, পাকিস্তানের প্রেসক্রিপশন অনুযায়ী খালেদা জিয়া একের পর এক মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃত করে তৃতীয় বিশ্বের আধুনিক প্রজন্মকে ভ্রান্ত পথে ধাবিত করার অব্যাহত ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছেন, যা তার দলের সিনিয়র নেতাদের মাঝেও প্রতীয়মান।

তিনি বলেন, ভাষা শহীদসহ মুক্তিযুদ্ধের ত্রিশ লাখ শহীদ ও দুই লাখ সম্ভ্রম হারানো নারী মুক্তিযোদ্ধাদের নিয়ে ভবিষ্যতে যারাই নতুন প্রজন্মের সামনে মিথ্যা তথ্য ও ইতিহাস বিকৃত করে রাজনীতি করতে আসবে, এ প্রজন্ম তাদের দাঁতভাঙা জবাব দেবে।

শুধু খালেদা জিয়াই নন, পাকিস্তানপন্থি অন্যান্য ব্যক্তি ও রাজনৈতিক সংগঠনকেও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শহীদ মিনারে না যাওয়ার আহ্বান জানান বর্তমান প্রজন্মের পক্ষে বোয়াফ সভাপতি কবীর চৌধুরী তন্ময়।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com