941028_221692254835115_8708838502673845461_n

বিডি নীয়ালা নিউজ(২১জানুয়ারি১৬)- আসাদুজ্জামান সুজন (নীলফামারী প্রতিনিধি): দিনাজপুর বালুবাড়ীর বে-সরকারী সংস্থা পল্লীশ্রী রি-কল প্রকল্পের আয়োজনে ইউনিয়ন পরিষদে স্থানীয় মহিলা সদস্যকে পরিষদের বিভিন্ন স্ট্যান্ডিং কমিটিতে সদস্য অর্ন্তভূক্তকরণ সভা বৃহস্পতিবার সকালে নীলফামারীর ডিমলা উপজেলার টেপাখড়িবাড়ী ইউনিযন পরিষদ কমপ্লেক্স হল রুমে অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতির আসনে থেকে ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম শাহীন উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে বক্তব্যে বলেন, ইউনিয়ন পরিষদের আগামী সভায় সিন্ধান্ত নিয়ে পরিষদের বিভিন্ন স্ট্যান্ডিং কমিটিতে উক্ত প্রকল্পের মহিলা জন সংগঠনের সদস্যদেরকে স্ট্যান্ডিং কমিটির সদস্য করা হবে। তিনি আরো বলেন, আপনারা ইউনিয়নবাসী সকলে এবং সকলস্তরের মহিলাগণ যদি ইউনিয়ন পরিষদের বিভিন্ন স্ট্যান্ডিং কমিটির সভায় উপস্থিত থেকে ইউনিয়নবাসীর চাহিদা

অনুযায়ী ও তাদের আশা আখাংকার দিকে লক্ষ্য রেখে স্ট্যান্ডিং কমিটিতে সিন্ধান্ত নিয়ে তা বাস্তবায়ন করা যায় তাহলে হয়ত ইউনিয়নের সকল স্তরের নাগরিক তথা জনসাধারনের সুযোগ সুবিধাগুলি আরো বাস্তবায়নে সুবিধা হবে। যা পরবর্তীতে সাধারণ মানুষের চোখে পড়বে। এবং সিন্ধান্তগুলি টেকশই হবে। পরিশেষে তিনি প্রতিশ্রুতি দিয়ে বলেন অবশ্যই আমাগীতে অন্তত স্বাস্থ্য ও শিক্ষা বিষয়ক পরিষদের স্ট্যান্ডিং কমিটিতে মহিলা সদস্য রাখা হবে। সভায় পল্লীশ্রীর প্রতীক প্রকল্পের প্রজেক্ট অফিসার মকিম চৌধুরী সঞ্চালনায় ইউনিয়নের সাধারণ মানুষের পক্ষে বক্তব্য রাখে প্রকল্পের আওতায় বিভিন্ন মহিলা জন সংগঠনের সভানেত্রী, সম্পাদক ও সদস্যবৃন্দ ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে