মারুফ সরকার, ঢাকা: আজ সকালে ধুনট সদর উপজেলার ৩ নং চিঁকাশী ইউনিয়নে বাংলাদেশ ভূমিহীন আন্দোলন কমিটি গঠন করা হয়েছে। দপ্তর সম্পাদক মারুফ সরকারের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যেমে এ তথ্য জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন, ধুনট উপজেলা বাংলাদেশ ভূমিহীন আন্দোলন সভাপতি মোঃ শাহ জামাল শেখ।

১৫ সদস্য বিশিষ্ট এ কমিটির মধ্যে রয়েছে সভাপতি মোঃ জাফর ইসলাম, সহ-সভাপতি মোঃ জামিনুর ইসলাম, সহ-সভাপতি মোঃ আমিনুর ইসলাম,সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম,সহ সধারন সম্পাদক মোঃ গোলাম ছরোয়ার,সহ সাধারণ সম্পাদক মোঃ নাজমুল ইসাম,সাংগঠনিক সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম, সহ সাংগঠনিক মোঃ জামাল হোসেন, অর্থ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম,দপ্তর সম্পাদক মোছাঃ মর্রজিনা খাতুন, প্রচার সম্পাদক মোছাঃ মিনতী খাতুন, মোছাঃ সুখি খাতুন, মোছাঃ জামফুল খাতুন, মোঃ রফিকুল ইসলাম ও মোঃ জাহিদুল ইসলাম।

নব নির্বাচিত নতুন কমিটিকে শুভেচ্ছা জানান কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ইকবাল আমীন, সভাপতি কেন্দ্রীয় কমিটির সাইদুর রহমান লুৎফর ও সাধারণ সম্পাদক শেখ নাসির উদ্দিন। তারা বলেন, প্রথমে আপনাদের জানাই আন্তরিক শুভেচ্ছা। আপনারা যারা নিজ যোগ্যতায় কমিটিতে জায়গা পেয়েছেন তারা অবশ্যই আপনাদের উপর দায়িত্ব ও কর্তব্য ভালোভাবে পালন করবেন। আপনাদের মাথায় সবসময় রাখতে হবে আপনারা ভূমিহীনদের জন্য কাজ করবেন। কোনো ভূমিহীন কষ্টে থাকলে তার পাশে দাঁড়াবেন। আমরা কেন্দ্র থেকে সবসময় আপনাদের পাশে আছি থাকবো।

এছাড়া এই কমিটি সব সময় ভূমিহীনদের পাশে থাকবে। আর যারা এবার কমিটিতে আসতে পারেন নাই তারা পরেরবার ভালো ভালো কাজ করে অবশ্যই কমিটিতে আসবেন। এখানে কারো মন খারাপ করা যাবে না বা গ্রুপিং করা যাবে না। আমরা সবাই এক। সবাই সবার বন্ধু হয়ে ভূমিহীনদের জন্য কাজ করে যাবো।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে